গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত ২

দক্ষিণাঞ্চল ডেস্ক

গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় এক নারীসহ দু’জন নিহত হয়েছেন। গতকাল শুক্রবার সকালে গোপালগঞ্জ সদর উপজেলার পাথালিয়া ও বৃহস্পতিবার (২ জানুয়ারি) রাতে ঘোনাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- বিশ্বজিৎ মণ্ডল (২৫) ও লাবনী বেগম (২৬)।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, সকালে শহরতলীর নীচুপাড়া এলাকা থেকে ইঞ্জিনচালিত মাহেন্দ্রতে (থ্রি-হুইলার) করে ঘোনাপাড়া যাচ্ছিলেন বিশ্বজিৎ। পথে ঢাকা-খুলনা মহাসড়কের পাথালিয়া এলাকায় পৌঁছালে মাহেন্দ্রটিকে চাপা দেয় সবজি বোঝাই একটি ট্রাক। এতে ঘটনাস্থলে বিশ্বজিৎ নিহত ও অপর দু’জন আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা হতাহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে নিয়ে আসে।

বিশ্বজিৎ বাগেরহাটের চিতলমারী উপজেলার শ্রীরামপুর গ্রামের রণজিৎ মণ্ডলের ছেলে। তিনি বাগেরহাট পিসি কলেজে এমএ শ্রেণিতে অধ্যয়নরত ছিলেন। শুক্রবার বিশ্বজিৎ খুলনায় একটি চাকরির ইন্টারভিউ দিতে যাচ্ছিলেন বলে জানা গেছে।

অপরদিকে, বৃহস্পতিবার রাতে ঘোনাপাড়া এলাকায় ঢাকা-খুলনা মহাসড়ক পার হচ্ছিলেন লাবনী। সেময় একটি মাইক্রোবাস তাকে চাপা দেয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। লাবনী গোপালগঞ্জে সদর উপজেলার কাঠি ইউনিয়নের মানিহার গ্রামের তাওহীদ মোল্যার স্ত্রী বলে জানা গেছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.