গোপালগঞ্জে ভোটার দিবস পালিত

মুকসুদপুর (গোপালগঞ্জ) প্রতিনিধি

‘ভোটার হব, ভোট দেব’ এই প্রতিপাদ্যকে সামরে রেখে গোপালগঞ্জের মুকসুদপুরে ভোটার দিবস পালিত হয়েছে। মুকসুদপুর উপজেলা নির্বাচন কার্যালয়ের আয়োজনে শুক্রবার সকালে উপজেলা চত্বর থেকে একটি বর্নাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। র‌্যালী শেষে উপজেলা নির্বাচন অফিসের সামনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ তাসলিমা আলী।

এ সময় আরো উপস্থিত ছিলেন মুকসুদপুর থানা অফিসার ইনচার্জ মোঃ মোস্তফা কামাল পাশা, মুকসুদপুর কলেজের অধ্যক্ষ মো. আবুল হোসেন, মুকসুদপুর স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডাঃ মোঃ মাহামুদুর রহমান, সমবায় অফিসার মাকসুদ হোসেন সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী ও বিভিন্ন স্কুলের শিক্ষার্থীবৃন্দ। আলোচনসভা পরিচালনা করেন উপজেলা নির্বাচন অফিসার মোঃ খোরশেদ আলম।

মুক্তিযুদ্ধের সূচনার জন্য গৌরবময় মার্চ মাসের ১ তারিখকে জাতীয় ভোটার দিবস উদযাপনের জন্য বেছে নেয়া হয়েছে বলে জানিয়েছে নির্বাচন কমিশন। ভোটার দিবস পালনে ভোট বিষয়ে সচেতনতাসহ ভোটদানে এ দেশে তরুণদের মধ্যেও ব্যাপক আগ্রহের সৃষ্টি হবে বলে আশাবাদ ব্যক্ত করেন বক্তারা। সরকারের সিদ্ধান্ত অনুসারে প্রতিবছর ১ মার্চ জাতীয় ভোটার দিবস পালিত হবে। মুকসুদপুর উপজেলায় এ দিনটি প্রথমবারের মতো পালিত হলো।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.