April 23, 2024
আঞ্চলিক

গোপালগঞ্জে আগুনে পুড়েছে ৯টি দোকান, ২ কোটি টাকার ক্ষতি

 

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জের মুকসুদপুরে ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ে গেছে ৯টি দোকান। এতে ২ কোটি টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে। শুক্রবার ভোরে মুকসুদপুর উপজেলার বাটিকামারী বাজারে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

মুকসুদপুর ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার মো: রাজীব হোসেন জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে ওই বাজারের দিলীপ কুমারের শাড়ি কাপড়ের দোকান থেকে প্রথমে আগুনের সূত্রপাত হয়। এসময় আগুন চারিদিকে ছড়িয়ে পড়লে ওই বাজারের ৪টি শাড়ী কাপড়ের দোকান, ২টি ঔষধের দোকান ও ৩টি মোবাইলের দোকান পুড়ে যায়। পরে খবর পেয়ে মুকসুদপুর ফায়ার সার্ভিসের একটি ও ভাঙ্গা ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট ঘটনাস্থলে এসে তিন ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়। এ অগ্নিকান্ডে অর্ধ কোটি টাকার ক্ষয় ক্ষতি হয়েছে বলে তিনি আরো জানান।

এদিকে অগ্নিকান্ডের খবরশুনে ঘটনাস্থল পরিদর্শন করেছেন মুকসুদপুর উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান মো: কাবির মিয়া। এসময় তিনি ঘটনাস্থল ঘুরে দেখেন ও ক্ষতিগ্রস্থদের খোঁজ খবর নেন। এসময় তিনি জানান আগুনে ৯টি দোকান ঘর পুড়ে ব্যবসায়ীদের সর্বসান্ত করে দিয়েছে। তাদের পাশে থাকার চেষ্টা করব।

আগুনে পুড়ে যাওয়া ওষুধ ব্যবসা প্রতিষ্ঠানের মালিক মিহির রঞ্জণ সরকার জানান, আমার দোকানে যা কিছু ছিল সবই পুড়ে কিছুই আর অবশিষ্ট নেই। ব্যবসা প্রতিষ্ঠান আগুনে পুড়ে এখন আমরা সর্বশান্ত হয়েগেছি।

এ ব্যাপারে মুকসুদপুর থানার ওসি মোস্তফা কামাল পাশা জানান, আগুন ৯টি দোকান ঘর পুড়ে গেলেও কোন প্রাণহানির ঘটনা ঘটেনি। আগুন নিয়ন্ত্রনে আছে।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *