May 30, 2024
আঞ্চলিক

গিলাতলা ইউপি চেয়ারম্যানের সাথে ভ্যান চালকদের মতবিনিময়

ফুলবাড়ীগেট প্রতিনিধি

ব্যাটারী চালিত ভ্যান চালক শ্রমিকরা ইউনিয়ন এলাকায় তাদের ভ্যান চালানোর দাবীতে গিলাতলা ইউপি চেয়ারম্যানের নিকট ইউনিয়নের ৯টি ওয়ার্ড এলাকার ভ্যান শ্রমিকরা শুধুমাত্র মফস্বল এলাকায় ভ্যান চালানোর জন্য গতকাল সকাল ১১টায় গিলাতলা ইউনিয়ন পরিষদে এক জরুরী আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ভ্যানচালকরা বলেন, খুলনা সিটি কর্পোরেশন এলাকায় ব্যাটারী চালিত ভ্যান রিক্সা বন্ধ করলেও ইউনিয়ন এলাকায় ব্যাটারী চালিত ভ্যান রিক্সা চালু ছিল, কিন্তু আকষ্মিকভাবে থানা পুলিশ ইউনিয়ন এলাকায় ব্যাটারী চালিত ভ্যান চালানো বন্ধ করে দেয়। এসময় চালকরা আরোও বলেন বিভিন্ন এনজিও থেকে লোন নিয়ে ভ্যানগাড়ি ক্রয় করে এখন গাড়ি চালাতে না পারলে পরিবার পরিজন নিয়ে অনাহারে দিন কাটাতে হবে এবং এনজিওর ঋনের টাকা পরিশোধ করা সম্ভব হবে না।

সভায় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শেখ মনিরুল ইসলাম ভ্যান চালকদের উদ্যেশ্যে বলেন বিষয়টি প্রশাসনের উর্ধ্বোতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে একটি সমাধানের চেষ্টাকরা হবে। এসময় বক্তৃতা করেন ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ মনিরুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ রহমান, মোল্যা তমজিদ হোসেন, আমিরুল ইসলাম, মোঃ মুরাদ, মোঃ হাদিয়ার, জাহিদুল, বাদশা, সাইদ, নাসিম উদ্দীন, আবুজাফর, ওবায়দুর, ওহিদুল,গাজী সাব্বির হোসেন, হাফিজুর রহমান, সাহেব আলী, ইলিয়াজ প্রমুখ।

 

 

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *