গিলাতলায় খা-পাড়ায় অগ্নিকান্ডে তিনটি ঘর ভুষ্মিভূত

খানজাহান আলী থানা প্রতিনিধি
খুলনার খানজাহান আলী থানাধীন আটরা গিলাতলার ৪নংওয়ার্ড খা-পাড়ায় বৈদ্যুতিক শর্টসার্কিটের আগুনে আবু ইছাখানের টিনসেটের বাড়ীর তিনটি রুম ভুষ্মিভুত হয়েছে। আগুনে নগদ টাকা, বৈদ্যুতিক সরঞ্জাম এবং আসবাপত্র সহ প্রায় সাড়ে ৩ লক্ষ টাকার ক্ষতি সাধন হয়েছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় একটি জিডি করা হয়েছে।
স্থানীয়রা জানান, আলীম জুট মিলের শ্রমিক ও ইলেক্ট্রিক মিস্ত্রী আবু ইছাখানের গিলাতলার খা-পাড়ার বাড়ীতে রবিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে হঠাৎ করে দাউদাউ করে আগুন জ্বলতে দেখে এলাকার মসজিদের মাইকে ঘোষনা দিলে গ্রামবাসী এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রনের চেষ্টা করে। আগুনের খবর পেয়ে ফায়ার সাফিসের দুটি ইউনিট ও ঘটনাস্থলে আসে প্রায় এক ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনেন গ্রামবাসী। এর আগেই আবু ইছার তিনটি ঘরের মধ্যে থাকা মালামাল পুড়ে যায়।
স্বজনরা জানান, ইছা চাকুরীর পাশাপাশা বৈদ্যুতিক কাজ করতো। তার বাড়ীর মাঝের রুমের বিদ্যুতের বিভিন্ন সরঞ্জাম রাখা ছিলো যার আনুমানিক মুল্য প্রায় দ্ইু লক্ষ টাকা ঐ রুম থেকে আগুনের সুত্রপাত । আগুনে নগদ ৬০ হাজার টাকা, বৈদ্যুতিক মালামলা, ঘরের আসবাপত্র সহ প্রায় সাড়ে তিন লক্ষ টাকার ক্ষতি হয়েছে। এ ব্যাপারে খানজাহান আলী থানায় একটি সাধারণ ডায়রী করা হয়েছে যার নং ২৬৫ তাং ৭/১/১৯।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *