April 26, 2024
আঞ্চলিক

গাজীরহাটে আ’লীগের সাঃ সম্পাদককে কুপিয়ে জখম, ঢামেকে প্রেরণ

দ: প্রতিবেদক

দিঘলিয়া উপজেলার গাজীরহাট ইউনিয়নের ৪নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক শেখ মনিরুজ জামান ডালিমকে (৩৫) কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। গুরুতর জখম জালিমের ছোট ভাই জুয়েল জানান গত ৩০ শে জুন রবিবার সন্ধায় একই এলাকার মুনসুরের পুত্র সামছু(৫৬), শাহজাহান সোনার পুত্র জাহাঙ্গীর (৫৪), হাসেমের পুত্র জাকারিয়া (৩২), সাত্তার শেখের পুত্র হাইবার (২৮), সামসুর রহমানের পুত্র উজ্জল (৩০), আজিম (২৩), আনিস (২০), মাঝিরগাতী অবদা ভেড়ীর উপরে লোহার রড, হাতুড়ী ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা করে। এসময় তার আত্মচিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। মনিরুজ জামান (ডালিম কে প্রথমে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ও পরে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

ডালিমের ছোট ভাই জুয়েল বলেন, আমার ভাইয়ের গাজীরহাট বাজারে সার ও ঔষধের দোকান রয়েছে। বেশ কিছুদিন ধরে হামলা কারীরা আমার ভাইয়ের কাছে ২ লক্ষ টাকা চাঁদা দাবী করে আসছিল। মূলত চাদার টাকা না দেওয়াতে আমার ভাইয়ের উপরে হামলা হয়েছে। এব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

দিঘলিয়া থানার অফিসার্স ইনচার্জমানস ঘোষ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, লিখিত অভিযোগ পেলে তদন্ত পুর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *