গাজীপুরে স্ত্রী হত্যা মামলায় স্বামীসহ গ্রেপ্তার ৩

দক্ষিণাঞ্চল ডেস্ক

গাজীপুরে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার পর লাশ সেফটি ট্যাঙ্কিতে ফেলে দেওয়ার মামলায় তার স্বামীসহ তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। র‌্যাব ১-এর অধিনায়ক মো. সারওয়ার-বিন-কাশেম জানান, বৃহস্পতিবার রাতে নারায়ণগঞ্জের ডেমরা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তা করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন ওই নারীর স্বামী জামালপুরের দেওয়ানগঞ্জ থানার মণ্ডলপাড়া এলাকার আনোয়ার হোসেনের ছেলে শাহজাহান মিয়া (২৬), তার সহযোগী কুড়িগ্রামের রাজিবপুর থানার সদনের চর এলাকার আব্দুস সালামের ছেলে মো. খোকন মিয়া (২২) ও গাইবান্ধা সদরের চিথুলিয়া জিগু এলাকার শফি মণ্ডলের ছেলে মো. মুকুল মিয়া (২৫)।

গত ৩ জানুয়ারি আফরোজা বেগম (২৬) নামে এক নারী গাজীপুর শহরের ভাওরাইদ এলাকায় ভাড়া বাসায় খুন হন। পরদিন তার স্বামী শাহজাহান মিয়ার বিরুদ্ধে মামলা হয়। শাহজাহান জামালপুরের দেওয়ানগঞ্জ থানার মণ্ডলপাড়া এলাকার আনোয়ার হোসেনের ছেলে। গাজীপুর শহরের ভাওরাইদ এলাকায় এই দম্পতি ভাড়া বাসায় থাকতেন।

র‌্যাব কর্মকর্তা সারওয়ার-বিন-কাশেম বলেন, মামলার পর শাহজাহান নারায়ণগঞ্জের ডোমরা এলাকায় আত্মগোপন করেন। শাহজাহান তার স্ত্রীকে শ্বাসরুদ্ধ করে হত্যার পর খোকন ও মুকুলের সহযোগিতায় বাড়ির পাশের সেফটিক ট্যাঙ্কে ফেলে দেন বলে স্বীকার করেছেন। সহযোগিতার জন্য খোকনকে চার হাজার আর মুকুলকে দুই হাজার ৫০০ টাকা দেন বলেন শাহজাহান স্বীকার করেছেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *