April 23, 2024
জাতীয়

গাইবান্ধায় ছেলের ছুরিকাঘাতে নিহত মা

 

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

গাইবান্ধার সাঘাটা উপজেলায় মাকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে ছেলের বিরুদ্ধে। জুমারবাড়ী ইউনিয়নের বগারভিটা গ্রামে শনিবার রাতে এ ঘটনা ঘটে। নিহত তাহেরা বেগম (৪৫) ওই গ্রামের তারাজুল ইসলামের স্ত্রী। এলাকাবাসী তাহেরার ছেলে আবুল কালাম শেখকে (২৫) ধরে পুলিশে দিয়েছে।

সাঘাটা থানার ওসি মোস্তাফিজার রহমান বলেন, আবুল কালাম একজন মানসিক রোগী; কিন্তু হতদরিদ্র বাবা-মা টাকা-পয়সার অভাবে কিছুদিন ধরে তার চিকিৎসা বন্ধ রেখেছেন। এতে তিনি আরও অসুস্থ হয়ে পড়েন।

ওসি বলেন, এ কারণে স¤প্রতি তার স্ত্রী বাবার বাড়ি চলে যায়। শনিবার রাত সাড়ে ৮টার দিকে এই বিষয় নিয়ে আবুল কালাম তার মার সঙ্গে বাগবিতন্ডায় জড়ান। এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে আবুল কালাম ধারালো ছুরি দিয়ে তার মায়ের কোমরে আঘাত করেন। গুরুতর আহত তাহেরা বেগমকে স্বজনরা পার্শ্ববর্তী বগুড়ার সোনাতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিচ্ছিলেন। পথে রাত ১১টার দিকে তার মৃত্যু হয়।

ওসি জানান, লাশ ময়নাতদন্তের জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের স্বামী তারাজুল ইসলাম বাদী হয়ে রবিবার সাঘাটা থানায় একটি মামলা দায়ের করেছেন।

ওসি আরও জানান, রবিবার সকালে এলাকাবাসী আবুল কালাম শেখকে বাড়ির অদূরে একটি পরিত্যক্ত শ্যালো মেশিনের ঘর থেকে আটক করে পুলিশে সোর্পদ করেছে।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *