গভঃ ল্যাবরেটরি স্কুলের শিক্ষক কবির আলমের পুত্র তুর্যের মৃত্যু

 

 

খানজাহান আলী থানা প্রতিনিধি

খুলনা গভঃ ল্যাবরেটরি হাই স্কুলের সহকারী প্রধান শিক্ষক (চলতি দায়িত্ব) মোঃ কবির আলম খানের একমাত্র পুত্র সন্তান ও রাজশাহী ইউনির্ভাসিটির আইন বিভাগের তৃতীয় বর্ষের মেধাবী ছাত্র মোহতাসিন রাফিদ খান তুর্য (২২) গতকাল রবিবার ভোর ৬টায় অকাল মৃত্যুবরণ করছে (ইন্না লিল্লাহি … রাজিউন)।

তুর্য এসএসসি এবং এইচএসসিতে গোল্ডেন জিপিএ অর্জন করে পরবর্তিতে রাজশাহী ইউনির্ভাসিটিতে আইন বিভাগে ভর্তি হয়। এক ভাই এক বোনের মধ্যে তুর্য ছিলো বড় অত্যান্ত ন¤্রভদ্র সদালাপি ছিলো সে। গভঃ ল্যাবরেটরি স্কুলের অত্যন্ত প্রিয় ইংরেজি শিক্ষক কবির আলম খানের সন্তানের মৃত্যুর খবর স্কুলে এবং খানাবাড়ী এলাকায় ছড়িয়ে পড়লে গোটা স্কুল এবং গ্রামে শোকের ছায়া নেমে আসে।

শোকার্ত পরিবারকে সমবেদনা জানাতে ছুটে আসে যোগিপোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও খানজাহান আলী থানা আ’লীগের সাধারণ সম্পাদক শেখ আনিছুর রহমান, যোগিপোল ইউনিয়নের মেম্বর জিএম এনামুল কবির, মোঃ আরিফ হোসেন, আবু সাঈদ হাওলাদার আব্বাস, ল্যাবরেটরি স্কুলের প্রধান শিক্ষক (চলতি দায়িত্ব) মোছাঃ খালেদা খানম, বিদ্যালয়ের বর্তমান ও সাবেক শিক্ষক-ছাত্র-ছাত্রী, বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক, ছাত্র-ছাত্রী সহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ।

আজ সোমবার সকালে তার লাশ খুলনার খানাবাড়ী এলাকায় পৌছালে সকাল ১০টায় খানাবাড়ী ঈদগাহ ময়দানে জানাযা শেষে যোগিপোল কবরস্থানে তাকে দাফন করা হবে বলে পরিবার সূত্রে জানা গেছে।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.