গণতান্ত্রিক অধিকার ফিরিয়ে আনতে খালেদা জিয়াকে মুক্ত করতে হবে

ডুমুরিয়ায় বিএনপির কেন্দ্রীয় নেতা বুলু

 

ডুমুরিয়া প্রতিনিধি

বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু বলেছেন, সরকারের নিপীড়ন, নির্যাতন ও নেতাকর্মীদের মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানি করছে। এ সরকারের সকল নির্যাতনে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া আজ কারাগরে। মানুষের গনতান্ত্রিক অধিকার ফিরিয়ে আনতে খালেদা জিয়াকে মুক্ত ও জনগণের সরকার প্রতিষ্টা করতে হবে।

গতকাল বৃহস্পতিবার বিকেলে স্বাধীনতা চত্বরে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ডুমুরিয়া শাখার উদ্যোগে উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান জননেতা মরহুম খান আলী মুনসুর এর ১ম মৃত্যু বার্ষিকীর স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

উপজেলা বিএনপি’র আহবায়ক মোল্যা মোশাররফ হোসেন মফিজের সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরণ সভায় প্রধান বক্তার বক্তব্য দেন জাতীয় নির্বাহী কমিটির সাংগাঠনিক সম্পাদক ও সাবেক সাংসদ নজরুল ইসলাম মঞ্জু। বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা বিএনপি’র সভাপতি এস এম শফিকুল আলম মনা, মহানগর বিএনপি’র সাধারন সম্পাদক ও সাবেক মেয়র মনিরুজ্জামান মনি, জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আমীর এজাজ খান, জেলা বিএনপি নেতা ও সাবেক সাংসদ অধ্যাপক ডা: গাজী আব্দুল হক, মোল্যা আবুল কাশেম, গাজী তফসীর আহমেদ, মনিরুজ্জামান মন্টু, শেখ আ: রশিদ, মোল্যা খায়রুল ইসলাম।

উপজেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক শেখ সরোয়ার হোসেন ও শেখ শাহিনুর রহমানের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, জাবির আলী, জুলকার নাইন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান গাজী আ: হালিম, জহুরুল হক আকুঞ্জী, মোল্যা কবির হোসেন, আমিনুর রহমান মোড়ল, অরুন গোলদার, হাবিবুর রহমান হবি, শেখ ফরহাদ হোসেন, মাষ্টার আইয়ুব আহমেদ, জিএম আমানুল্লাহ, চেয়ারম্যান শেখ দিদারুল ইসলাম দিদার, আমিনুল ইসলাম মাষ্টার, ইকরামুল হোসেন, পরিতোষ বালা, নিত্যানন্দ মন্ডল, হেমায়েত রশিদ খান, জিয়াউর রহমান জীবন ও মশিউর রহমান লিটন প্রমুখ। দোয়া পরিচালনা করেন ওলামা দলের সাধারন সম্পাদক মাওলানা সামাদ আল আজাদ।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.