গণতন্ত্র ও ভোটাধিকার পুনরুদ্ধারে ধানের ধীষে ভোট দিন : মঞ্জু

চালনা পৌরসভায় গনসংযোগ ও প্রচারণা

খবর বিজ্ঞপ্তি
ক্ষমতাসীন দলের প্রার্থী ও তাদের সমর্থকরা প্রশাসনের সহযোগিতায় নির্বাচনের পরিবেশ বিনষ্ট করেছে বলে দাবি করেছেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও খুলনা মহানগর সভাপতি নজরুল ইসলাম মঞ্জু। তিনি বলেন, আমরা আশা করছি, নির্বাচন কমিশন তৃণমূলের ভোটাধিকারের কথা বিবেচনা করে নির্বাচনের সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনবে। দেশের গণতন্ত্র ও হারিয়ে যাওয়া ভোটাধিকার পুনরুদ্ধারে বিএনপির প্রাথীর ধানের ধীষে ভোট দেওয়ার আহবান করেন।
শনিবার খুলনা জেলার দাকোপ থানার চালনা পৌরসভার নিরবাচনে বিএনপি মনোনিত ধানের শীষ প্রতীকের মনোনিত মেয়র প্রাথী আবুল খায়ের খানের পক্ষে গণসংযোগ, প্রচারণার আগে কর্মী সভায় তিনি এসব কথা বলেন।
নিবাচন পরিচালনা কমিটির আহবায়ক শেখ শাকিল আহমেদ দিলুর সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সভায় উপস্থিত ছিলেন অধ্যক্ষ তারিকুল ইসলাম, শেখ আব্দুর রশিদ, সিরাজুল হক নান্নু, আসাদুজ্জামান মুরাদ, মেহেদী হাসান দিপু, ইউসুফ হারুন মজনু, অসিত কুমার সাহা, আব্দুল মান্নান খান, এস এম গোলাম কাদের,সরদার ফারুক আহমেদ, শরীফুল ইসলাম, আলমগীর হোসেন, বেনি সাধক বিশাবাস, রউফ সরদার, মুজাফ্ফর হোসেন, কাশেম সানা, কামরুজ্জামান টুকু, আঃ রাজ্জাক শেখ, ফেরদৌস হোসেন, জি এম রুম্মন, রবিউল ইসলাম, জান্নাতুল ফেরদৌস, মীমতাজ মিনা, শহিদুল ইসলাম, দীপক সরদার, মনিরুল ইসলাম, রহিম তালুকদার, হালম হাওলাদার, শেখ রফিকুল ইসলামসহ অনেকে।
বেলা ১১টায় চালনা পৌরসভার ডাকবাংলো মোড় থেকে ৬ নং ওয়াড, ৫নং ওয়াড, ৪ ওয়ার্ডসহ চালনা বাজার। বাদ আসর চালনা আসাফুর বাজার ও বৌমার গাছতলা গণসংযোগ করেন। এর আগে জোহর নামাজে পরে করোনায় আক্রান্ত মেয়র প্রার্থী আবুল খায়ের খানের বাসায় যান এবং তার মা ও পরিবারের সদস্যদের সাথে সাক্ষাৎ করেন। এছাড়া অসুস্থ সাবেক মেয়র প্রাথী শেখ আব্দুল মান্নান, ইশরাক আলী সেখ ও যুবদল নেতা অমল গোলদারের বাসায় গিয়ে তাদের খোঁজ খবর নেন।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *