May 18, 2024
আঞ্চলিক

খ্রিষ্টান অ্যাসোসিয়েশন’র সাথে কেএমপি’র মতবিনিমিয় সভা

 

 

গতকাল বুধবার বেলা সাড়ে ১১টায় খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) আয়োজনে কেএমপি সদর দপ্তরের সম্মেলন কক্ষে বাংলাদেশ খ্রিষ্টান অ্যাসোসিয়েশন, খুলনা এর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। খুলনা মেট্রোপলিটন পুলিশের ভারপ্রাপ্ত পুলিশ কমিশনার সরদার রকিবুল ইসলাম বিপিএম এঁর সভাপতিত্বে উক্ত মতবিনিময় সভার কার্যক্রম শুরু হয়।

সভায় উপস্থিত ছিলেন ডিসি (উত্তর) মোল­া জাহাঙ্গীর হোসেন, বিশেষ পুলিশ সুপার (সিটিএসবি), রাশিদা বেগম, এডিসি (আরসিডি) (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) শেখ মনিরুজ্জামান মিঠু, এডিসি (সিটিএসবি) (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) মনিরা সুলতানা ও বাংলাদেশ খ্রিষ্টান অ্যাসোসিয়েশন, খুলনা এর সভাপতি মিঃ নরবার্ট গোমেজ, সাধারণ সম্পাদক মিঃ বাবলু দোবে, বিশফ জেমস রমেন বৈরাগী, সেন্ট জোসেফ স্কুলের প্রধান শিক্ষক মিঃ আলফ্রেড রনজিৎ মন্ডলসহ খ্রিস্টান স¤প্রদায়ের নেতৃবৃন্দ।

সভার শুরুতে পুলিশ কমিশনার (ভারপ্রাপ্ত) বিপিএম পদকে ভূষিত হওয়ায় বাংলাদেশ খ্রিষ্টান অ্যাসোসিয়েশন, খুলনা এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন ও ক্রেষ্ট প্রদান করা হয়। সভাপতি তার বক্তব্যে বলেন, আমরা খুলনা মহানগরীকে মাদকমুক্ত, সন্ত্রাস ও জঙ্গিবাদমুক্ত, যানজটমুক্ত, ফুটপাত অবৈধ দখলমুক্ত, ভূমিদস্যুমুক্ত, দালালমুক্ত পরিচ্ছন্ন, পবিত্র ও মডেল নগরী হিসাবে গড়ে তুলতে চাই। সন্ত্রাসীদের কোন জাত-ধর্ম নাই। খুলনা মহানগরীতে সন্ত্রাসীদের কোন ঠাঁই হবে না। খুলনা মহানগর পুলিশের যে কোন ভালো কাজের সাথে থাকার জন্য খ্রিষ্টান স¤প্রদায়ের সকল নেতৃবৃন্দের প্রতি আহবান জানান। পরিশেষে মাদক মুক্ত, সন্ত্রাস ও জঙ্গিবাদ মুক্ত খুলনা মহানগরী গড়ে তোলার জন্য উক্ত মত বিনিময় সভায় উপস্থিত হওয়ার জন্য সকলকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করেন।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *