খুলনা সমবায় ভূমি উন্নয়ন ব্যাংকের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

 

 

খুলনা সমবায় ভূমি উন্নয়ন ব্যাংক লিমিটেডের ৪৬তম বার্ষিক সাধারণ সভায় বক্তারা বলেছেন, সমবায়ের মাধ্যমে মানুষের জীবনমান উন্নয়ন করা খুবই সহজ। এজন্য সমবায়ের গুরুত্ব বুঝেই আমাদের সকলকে সমবায়ের সাথে সম্পৃক্ততা হওয়া উচিৎ। প্রধান অতিথির বক্তব্যে খুলনা সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আ’লীগের সভাপতি, সাবেক ত্রাণ প্রতিমন্ত্রী আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক বলেন, বিশ্বের বিভিন্ন দেশে সমবায় ব্যাংকের মাধ্যমে উন্নয়ন সাধিত হয়েছে। সুতরাং আমরাও চেষ্টা করলে সেই লক্ষ্যে পৌছানো সম্ভব।

বিশেষ অতিথি বিভাগীয় সমবায় কার্যালয় খুলনার যুগ্ম নিবন্ধক মোঃ মিজানুর রহমান বলেন, খুলনা সমবায় ভূমি উন্নয়ন ব্যাংক লিঃ সমবয়ীদের কল্যাণে যে কাজ করছে তার উজ্জ্বল দৃষ্টান্ত এবছরের সাজানো-গুছালো একটি সাধারণ সভা।

খুলনা সমবায় ভূমি উন্নয়ন ব্যাংক লিঃ’১৯ এর ৪৬তম বার্ষিক সাধারণ সভায় বক্তারা এসকল কথা বলেন। নগরীর শিববাড়ি মোড়স্থ বিভাগীয় জাদুঘর মিলনায়তনে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় সভাপতিত্ব করেন খুলনা সমবায় ভূমি উন্নয়ন ব্যাংক লিঃ এর চেয়ারম্যান, সাবেক সংসদ সদস্য ও মহানগর আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মিজানুর রহমান মিজান।

ভাইস-চেয়ারম্যান, সাংবাদিক এসএম ফরিদ রানা’র সঞ্চলনায় সভায় মূল প্রতিবেদন উপস্থাপন করেন ব্যাংকের ব্যবস্থাপক মোঃ লিয়াকত বিন এমদাদ। বক্তব্য রাখেন এবং উপস্থিত ছিলেন ব্যাংকের সাবেক চেয়ারম্যান যথাক্রমে কাজী শফিকুল ইসলাম, এমএন ইসলাম ও এ্যাডঃ গাজী আব্দুল বারী, বর্তমান পরিচালনা পরিষদের পরিচালক যথাক্রমে মোঃ সরিফুল ইসলাম, কাজী জিল্লুর রহমান ছিদ্দিকী, মোঃ খোরশেদ শেখ, সুরেন্দ্রনাথ মন্ডল, এসএম আনিছুর রহমান, আব্দুল মতিন ও গোলাম নবী মাসুম। বার্ষিক সাধারণ সভার মুক্ত আলোচনায় অনেক সমবায়ী তাদের সুচিন্তিত মতামত প্রকাশ করেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *