খুলনা বিএসটিআই এর অভিযানে নয়টি মামলা দায়ের

খবর বিজ্ঞপ্তি

মানসম্মত পণ্য সামগ্রী ক্রয় ও বিক্রয় নিশ্চিতকরণ, মেট্রিক পদ্ধতির প্রচলন, ওজন ও পরিমাপে কারচুপিরোধে বাংলাদেশ স্ট্যান্ডার্ডস এন্ড টেস্টিং ইন্সটিটিউশন (বিএসটিআই) খুলনার উদ্যোগে ২০ ফেব্রæয়ারি পর্যন্ত ছয়টি মোবাইল কোর্ট পরিচালনা করে নিয়মিত নয়টি মামলা দায়ের করা হয়েছে।

মোবাইল কোর্ট পরিচালনা করে ওজন ও পরিমাপ মানদন্ড আইন লংঘনের দায়ে লাইসেন্সবিহীন অবৈধভাবে উৎপাদন ও বিক্রয়-বিতরণেরে জন্য খুলনা মহানগরীতে পাঁচটি দই উৎপাদনকারী, একটি ড্রিংকি ওয়াটার উৎপাদনকারী এবং মোড়ক নিবন্ধন সনদ গ্রহণ ও ওজনযন্ত্র ভেরিফিকেশন না করে ব্যবস্যা পরিচালনার জন্য একটি মাছ রপ্তানিকারক প্রতিষ্ঠান ও দুইটি মিষ্টির দোকানের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

প্রতিষ্ঠানগুলো হলো: মেসার্স দৌলতপুর ডেয়ারী, দৌলতপুর, খুলনা; মেসার্স পশুপতি ঘোষ ডেয়ারী, নতুন রাস্তা মোড়, খুলনা; মেসার্স ইসলামিয়া মিষ্টি ঘর, খালিশপুর, খুলনা; মেসার্স বিসমিল্লাহ মিষ্টি মহল খালিশপুর, খুলনা; মেসার্স নিউ ভাটিয়াপাড়া মিষ্টান্ন ভান্ডার, খালিশপুর, খুলনা; মেসার্স রহমান ড্রিকিং ওয়াটার, লবণচরা, খুলনা; মেসার্স জালালাবাদ সী ফুড, চররূপসা, খুলনা; মেসার্স ছালছাবিল সুইটস এন্ড কনফেকশনারী, নিরালা মোড় এবং মেসার্স ইসলামিয়া মিষ্টি ঘর, নিরালা মোড়, খুলনা। বিএসটিআই এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.