খুলনা প্রেস ক্লাবের কার্যনির্বাহী পরিষদের প্রথম সভা অনুষ্ঠিত

খবর বিজ্ঞপ্তি
খুলনা প্রেস ক্লাবের নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদের প্রথম সভা মঙ্গলবার ক্লাবের সাংবাদিক হারুন সভা কক্ষে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন নবনির্বাচিত সভাপতি এস এম হাবিব। সূচনা বক্তৃতা করেন নবনির্বাচিত সাধারণ সম্পাদক মোঃ সাহেব আলী। সভায় প্রয়াত সাংবাদিকদের আত্মার প্রতি শ্রদ্ধা জানিয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়।
সভায় ক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদের সকল সদস্যকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানান। তারা মান-মর্যাদা অক্ষত রেখে ক্লাবের সকল কার্যক্রমকে এগিয়ে নেয়ার জন্য কার্যনির্বাহী পরিষদ সদস্যদের সহযোগিতা কামনা করেন এবং আশা প্রকাশ করেন সকলের সহযোগিতায় আগামী একটি বছর ক্লাবের সামগ্রিক উন্নয়ন তরান্বিত হবে ও সকল কার্যক্রমে গতিশীলতা আসবে। পাশাপাশি সাংবাদিকদের পেশাগত কাজেও প্রেস ক্লাবের সহযোগিতা বৃদ্ধি পাবে।
সভায় খুলনা প্রেস ক্লাবের এক বছরের কর্মপরিকল্পনা উপস্থাপন করা হয় এবং সর্বসম্মতভাবে তা গৃহীত হয়। সভায় সভাপতি এস এম হাবিব ক্লাবের সদস্য মোহাম্মদ আলী ও কৌশিক দে’কে মনোনয়ন দিয়ে ক্লাবের কার্যনির্বাহী সদস্য হিসেবে অন্তর্ভূক্ত করেন।
সভায় ক্লাবের সহ-সভাপতিদের পেশার জ্যেষ্ঠতা অনুযায়ী ক্রম নির্ধারণ করা হয়। জ্যেষ্ঠ সহ-সভাপতি হন অমিয় কান্তি পাল। এছাড়া মোঃ রাশিদুল ইসলাম ও মোঃ তরিকুল ইসলামকে সহ-সভাপতি হিসেবে ক্রম নির্ধারণ করা হয়। সহকারী সম্পাদকদের মধ্যে এম এ জলিলকে ক্রীড়া ও সমাজকল্যাণ সম্পাদক, মাহবুবুর রহমান মুন্নাকে সাংস্কৃতিক সম্পাদক ও শেখ মাহমুদ হাসান হোসেলকে পাঠাগার ও প্রকাশনা সম্পাদকের দায়িত্ব দেয়া হয়।
এছাড়া সভায় ক্লাবের শৃক্সখলা বিরোধী কর্মকান্ডের অভিযোগে ব্যবহারকারী (ইউজার) সদস্য মোঃ মিদুল ইসলাম মৃদুলের সদস্যপদ সর্বসম্মতিক্রমে বাতিল করা হয়।
সভায় নবনির্বাচিত যুগ্ম-সম্পাদক আনোয়ারুল ইসলাম কাজল, কোষাধ্যক্ষ রফিউল ইসলাম টুটুল, নির্বাহী সদস্য মোঃ ফরিদ আহমেদ, মোঃ মোস্তফা সরোয়ার, এস এম সাহিদ হোসেন, হাসান আহমেদ মোল্লা, সোহরাব হোসেন, এস এম ফরিদ রানা, সোহেল মাহমুদ, মোঃ আনিসুজ্জামান, মোস্তফা জামাল পপলু উপস্থিত ছিলেন। এর আগে ক্লাবের নবনির্বাচিত পরিষদের পক্ষ থেকে খুলনা প্রেসক্লাব চত্বরস্থ জাতির পিতার স্মৃতি ভাস্কর্যে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয় এবং সভা শেষে গল­ামারী স্মৃতিসৌধে পুষ্পার্ঘ অর্পণ করে বাঙালি জাতির শ্রেষ্ঠ সন্তান শহীদ মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.