খুলনা প্রেসক্লাবের সার্বিক উন্নয়নে সহযোগিতা করা হবে

মতবিনিময় সভায় এস এম কামাল

 

খবর বিজ্ঞপ্তি

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেছেন, খুলনা অঞ্চলের মানুষের প্রতি প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার বিশেষ ভালোবাসা রয়েছে। দক্ষিণ-পশ্চিমাঞ্চলের সামগ্রিক উন্নয়নের চিত্রই তার প্রমাণ। খুলনা প্রেসক্লাবের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইতিপূর্বেও সাহায্যের হাত প্রসারিত করেছেন। সেই প্রেসক্লাবের উন্নয়ন ও বহুতল ভবন নির্মাণে সার্বিক সহযোগিতা করা হবে।

খুলনা প্রেসক্লাবের হুমায়ুন কবীর বালু মিলনায়তনে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় গতকাল মঙ্গলবার দুপুর ১টায় তিনি এ কথা বলেন। সভায় সভাপতিত্ব করেন খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম। সভা পরিচালনা করেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মামুন রেজা।

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, খুলনা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এস এম জাহিদ হোসেন, খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ, প্রেস ক্লাবের কোষাধ্যক্ষ সোহেল মাহমুদ, খুলনা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. সাঈয়েদুজ্জামান স¤্রাট, প্রেসক্লাব সদস্য ও এনটিভি’র খুলনা ব্যুরো প্রধান মুহাম্মদ আবু তৈয়ব এবং ৭১ টেলিভিশনের খুলনা ব্যুরো প্রধান রকিব উদ্দিন পান্নু প্রমুখ।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.