খুলনা টিভি রিপোটার্স ইউনিটির বার্ষিক নির্বাচন সম্পন্ন

* মলি­ক সভাপতি, আমিরুল সম্পাদক

 

 

খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির বার্ষিক নির্বাচনে মলি­ক সুধাংশু সভাপতি, আমিরুল ইসলাম সাধারণ সম্পাদক ও কোষাধ্যক্ষ পদে ইয়াসীন আরাফাত রুমীসহ ১১সদস্য বিশিষ্ঠ পূর্নাঙ্গ কমিটি বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার মনোনয়ণপত্র প্রত্যাহারের শেষ দিনে নির্বাহী কমিটির ১১টি পদে কোন প্রতিদ্ব›দ্বী প্রার্থী না থাকায় নির্বাচন কমিশনের চেয়ারম্যান সবাইকে বিনাপ্রতিদ্ব›িদ্বতায় বিজয়ী ঘোষণা করেন।

মলি­ক সুধাংশু

নির্বাচিত কমিটির কর্মকর্তা ও সদস্যরা হলেন সহ-সভাপতি সামছুজ্জামান শাহীন ও বাবুল আকতার, যুগ্মসম্পাদক শেখ লিয়াকত হোসেন, প্রচার, প্রকাশনা ও সাংস্কৃতিক সম্পাদক ডানিয়েল সুজিত বোস, নির্বাহী সদস্য মকবুল হোসেন মিন্টু, মুন্সী মো: মাহবুব আলম সোহাগ, সুনীল দাস ও এএইচএম শামীমুজ্জামান।

 

আমিরুল ইসলাম

এরআগে গত ১৪জুন মনোনয়ণপত্র দাখিলের শেষ দিনে সভাপতি মলি­ক সুধাংশু ও সাধারন সম্পাদক আমিরুল ইসলাম প্যানেল ১১টি পদে মনোনয়ণপত্র দাখিল করে।

খুলনা টিভি রিপোটার্স ইউনিটির বার্ষিক নির্বাচন পরিচালনা কমিশনের চেয়ারম্যান ছিলেন খুলনার উপ-প্রধান তথ্য কর্মকর্তা ম. জাভেদ ইকবাল এবং দুই সদস্য তথ্য কর্মকর্তা মো: মঈন উদ্দীন ও সহকারী মো: জাকির হোসেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.