February 26, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্ট

খুলনা জেলা আ’লীগের সিদ্ধান্তকে স্বাগত জানাই : এমপি সালাম মূর্শেদী

খবর বিজ্ঞপ্তি
তেরখাদা উপজেলার সদর ইউনিয়নের গত ১৯ জুলাই সংগঠিত ঘটনার প্রেক্ষিতে সোমবার খুলনা জেলা আওয়ামী লীগের নির্বাহী কমিটির সভায় গৃহীত সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন খুলনা-৪ (রূপসা তেরখাদা ও দিঘলিয়া) আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী। এক বিবৃতিতে তিনি এ কথা বলেন।
বিবৃতিতে তিনি আরও বলেন, করোনাকালীন সময়ে জাতির জনকের কন্যা দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমার নির্বাচনী এলাকার জনসাধারনের জন্য খাদ্য সহায়তা ও স্বাস্থ্য সেবায় নিজেকে সার্বক্ষনিক নিয়জিত রেখেছি। আমাদের দলীয় নেতা কর্মী ও স্থানীয় প্রশাসন আমাকে এই করোনা যুদ্ধে সর্বাত্মক সহায়তা করেছেন। এ জন্য জননেত্রী শেখ হাসিনাসহ আমি সকলের প্রতি কৃতজ্ঞ। বিশেষ করে লকডাউন চলাকালীন সময় ঘরবন্ধী অসহায়-দুঃস্থ মানুষের বাড়িতে জননেত্রী শেখ হাসিনার দেয়া খাদ্যসহ উপহার সামগ্রী, অক্সিজেন সেবাসহ জরুরী স্বাস্থ্য সেবা সুচারুভাবে চলমান রয়েছে। সংকটকালীন সময়ে জননেত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের প্রতি আমিসহ আমার নির্বাচনী এলাকাবাসী সম্পূর্ণ আস্থাশীল।
তিনি আরও বলেন, গত ১৯ জুলাই তেরখাদা উপজেলার সদর ইউনিয়নে খাদ্য সহায়তা প্রদান অনুষ্ঠানটি ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি এফ এম অহিদুজ্জামানের সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে আগে বা পরে কি কথা হয়েছে তা সম্পর্কে আমি মোটেও অবগত নই। মাত্র তিন মিনিটের জন্য আমি ঢাকা থেকে টেলিকনফারেনন্স এর মাধ্যমে যুক্ত হই। অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগ সভাপতি এফ এম অহিদুজ্জামানের দেয়া বক্তব্য সম্পূর্ণ তার ব্যক্তিগত। উক্ত বক্তব্যের সাথে আমার কোন সম্পৃক্ততা নেই।
এফ.এম. ওহিদুজ্জামানের এই বিভ্রান্তিমূলক কল্পনা প্রসূর বক্তব্যকে আমি তীব্র নিন্দা জানাই। একই সাথে এ বিষয়ে খুলনা জেলা আওয়ামী লীগের গৃহিত সিদ্ধান্তকে সাধুবাদ জানাচ্ছি। এতদসংক্রান্ত বিষয়ে আওয়ামী লীগের খুলনা জেলার আমার প্রাণপ্রিয় সহকর্মীদের বিভ্রান্ত না হওয়ার জন্য অনুরোধ জানাচ্ছি।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *