খুলনা কলেজিয়েট গার্লস স্কুলে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

খবর বিজ্ঞপ্তি
খুলনা সিটি কর্পোরেশন পরিচালিত খুলনা কলেজিয়েট গার্লস স্কুল ও কেসিসি উইমেন্স কলেজের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা এবং দোয়া অনুষ্ঠান গতকাল বৃহস্পতিবার দুপুরে স্কুল মিলনায়তনে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন স্কুল পরিচালনা পর্ষদের সভাপতি সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক।
সিটি মেয়র ছাত্রজীবনকে জীবন গড়ে তোলার উত্তম সময় হিসেবে উল্লেখ করে বলেন, এ সময় পরিপূর্ণভাবে লেখাপড়ায় মনোনিবেশ করতে হবে। তিনি বলেন, সুন্দর দেশ গড়তে হলে আগে সুন্দর মানুষ গড়তে হবে। সে লক্ষ্যকে সমানে রেখে শিক্ষার্থীদের সুশিক্ষায় শিক্ষিত করে সুনাগরিক হিসেবে গড়ে তুলতে হবে।
কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ তৌহিদুজ্জামান-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন শিক্ষাবিদ বিশ্বাস জাফর আহমেদ। শিক্ষকদের পক্ষ থেকে বক্তৃতা করেন সহকারি অধ্যাপক জি এম মকবুল উর রহমান। এছাড়া পবিত্র কুরআন থেকে তেলওয়াত করেন সুমাইয়া আফরোজ ইভা ও গীতা পাঠ করেন ঐশী সরকার। স্বাগত বক্তৃতা করেন সরকারি অধ্যাপক রাফিয়া আক্তার এবং বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে মানপত্র পাঠ করেন ১০ শ্রেণির ছাত্রী লামিসা জাহিন।
অনুষ্ঠানে বিদায়ী শিক্ষার্থীদেরকে উপহার স্বরূপ অভিধান বিতরণ করা হয়। সিটি মেয়র শিক্ষার্থীদের হাতে অভিধান তুলে দেন। পরে শিক্ষার্থীদের উজ্জ্বল ভাবিষ্যত কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন প্রভাষক মো: আশিকুজ্জামান।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.