খুলনা ওয়াসার বিল পেমেন্ট এখন গ্রামীনফোন বিল পে সার্ভিসে

খবর বিজ্ঞপ্তি

এখন থেকে খুলনা মহানগরীর আওতাধীন খুলনা ওয়াসার সকল গ্রাহক গ্রামীনফোনের বিল-পে সার্ভিস দিয়ে পানির বিল পরিশোধ করতে পারবেন। গতকাল মঙ্গলবার খুলনার হোটেল ক্যাসল সালাম-এ খুলনা ওয়াসার অনলাইন বিল পেমেন্ট সার্ভিস হিসাবে গ্রামীনফোনের ‘জিপে’-সার্ভিস এর শুভ উদ্বোধনকরা হয়। এর মাধ্যমে খুলনা ওয়াসার সম্মানীত সকল গ্রাহক গ্রামীনফোনের ফাইনান্সিয়াল সার্ভিস ওয়ালেট জিপে অ্যাপ এবং ইউএসএসডি ডায়াল এর মাধ্যমে অনলাইনে পানির বিল পরিশোধ করতে পারবেন।

তিনটি সহজ ধাপ অনুসরণ করে অনায়াসে গ্রাহকবৃন্দ এই সেবা লাভ করতে পারেন। প্রথমে, তাদের ফোনে *৭৭৭#ডায়াল করে অথবা জিপে অ্যাপ থেকে সরাসরি একাউন্ট নিবন্ধন করবেন। তারপরে, গ্রাহকগণ তার যেকোন লোকাল ডেবিট কার্ড বা ক্রেডিট কার্ড থেকে অথবা নিকটস্থ মবিক্যাশ আউটলেট, গ্রামীনফোন সেন্টার থেকে তাদের ওয়ালেট একাউন্টে টাকা রিচার্জ করতে পারবেন। অবশেষে তাদের জিপে ওয়ালেট একাউন্ট থেকে সরাসরি বিল পরিশোধ করতে সক্ষম হবেন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খুলনা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (সিইও) মোঃ আব্দুল­াহ্, পিইঞ্জ। এছাড়াও উপস্থিত ছিলেন খুলনা ওয়াসার উপব্যবস্থাপনা পরিচালক (অর্থ ও প্রশাসন) স্বপন কুমার মন্ডল, উপব্যবস্থাপনা পরিচালক (প্রকৌশল) এমডি কামাল উদ্দিন আহমেদ, গ্রামীনফোনের খুলনা সার্কেল বিজনেস হেড মোঃ আওলাদ হোসেন, খুলনা রিজিওনাল হেড মোঃ আহসান হাবীব, খুলনা সার্কেল মার্কেটিং হেড আবুল হাসনাতসহ খুলনা ওয়াসা ও গ্রামীনফোন লিঃ-এর উচ্চ পদস্থ কর্মকর্তাবৃন্দ।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.