April 13, 2024
আঞ্চলিক

খুলনা ইঞ্জিনিয়ারিং ইউনিভার্সিটি স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

খবর বিজ্ঞপ্তি

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) ক্যাম্পাসস্থ খুলনা ইঞ্জিনিয়ারিং ইউনিভার্সিটি স্কুল ও উম্মেষ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২ দিনব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার সমাপনি ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান গতকাল শনিবার দুপুরে বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা খুলনা অঞ্চলের উপ পরিচালক নিভা রানী পাঠক।

প্রধান অতিথির বক্তৃতায় কুয়েট ভাইস-চ্যান্সেলর বলেন, “সাংস্কৃতিক কর্মকান্ড ও খেলাধুলা শিক্ষার্থীদের সুপ্ত প্রতিভা বিকাশে সহযোগিতা করে। এই প্রতিভা কেবলমাত্র বিদ্যালয় প্রাঙ্গণে সীমাবদ্ধ রাখলে চলবে না, জাতীয় ও আন্তর্জাতিক পর্যায় থেকেও পুরস্কার ছিনিয়ে আনতে হবে”। বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন আরো বলেন, “লেখাপড়া শুধুমাত্র সার্টিফিকেট অর্জনের জন্য নয়, একজন ভালো মানুষ হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে হবে, সততার সাথে কাজ করতে হবে”।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আয়েশা সিদ্দিকার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর ড. এস এম মনিরুজ্জামান ও প্রফেসর ড. মোঃ রাফিজুল ইসলাম, উম্মেষ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আকবর হোসেন সরদার, বিদ্যালয়ের প্রাথমিক শাখার ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সাঈদা পারভীন প্রমুখ ।

অনুষ্ঠানে খুলনা ইঞ্জিনিয়ারিং ইউনিভার্সিটি স্কুল এর মাধ্যমিক ও প্রাথমিক শাখা এবং উম্মেষ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ, শিক্ষার্থী ও তাদের অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, ০৮ ফেব্রæয়ারি শুক্রবার সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *