খুলনায় সাবেক হুইপ সুজার স্ত্রীর ইন্তেকাল, বিভিন্ন মহলের শোক

 

দ: প্রতিবেদক

খুলনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক হুইপ প্রয়াত এস এম মোস্তফা রশিদী সুজার স্ত্রী, দৈনিক পাঠকের পত্রিকার নির্বাহী সম্পাদক ও খুলনা প্রেস ক্লাবের সদস্য খোদেজা রশিদী (৬০) ইন্তেকাল করেছেন (ইন্না লিল­াহি … রাজিউন)। গতকাল সোমবার সকাল সাড়ে ৮টার দিকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি এক ছেলে, দুই মেয়ে ও নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

প্রায় দেড় বছর ধরে ক্যান্সারে আক্রান্ত ছিলেন খোদেজা রশিদী। স¤প্রতি তিনি সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালেই চিকিৎসা নিতে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে তার মৃত্যু হয়। এর আগে ২০১৮ সালের ২৬ জুলাই খুলনা-৪ আসনের সংসদ সদস্য থাকা অবস্থায় এস এম মোস্তফা রশিদী সুজা সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

তার পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, খোদেজা রশিদী‘র মরদেহ আজ সকাল সাড়ে ৭টায় ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে পৌছাবে বলে আশা করা হচ্ছে। বিকালে খুলনায় পৌছাবে তার লাশ।

এছাড়াও আজ বাদ এশা খুলনা আলিয়া মাদ্রাসায় তার নামাজের জানাজা অনুষ্ঠিত হবে। তার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছে দৈনিক পাঠকের পত্রিকা পরিবার। এদিকে তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠন।

সিটি মেয়র : তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র ও খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক। এক শোক বার্তায় সিটি মেয়র মরহুমার রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

নগর ও জেলা আ’লীগ : কেন্দ্রীয় নেত্রী শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, খুলনা সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেক, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মিজানুর রহমান মিজান, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত অধিকারী।

খুলনা প্রেস ক্লাব : গভীর সমবেদনাসহ মরহুমার রুহের মাগফেরাত কামনা করেছেন খুলনা প্রেস কøাবের সভাপতি এস এম হাবিব ও সাধারণ সম্পাদক মোঃ সাহেব আলীসহ কার্যনির্বাহী পরিষদের সদস্যবৃন্দ।

কেইউজে : শোক প্রকাশ করেছেন খুলনা সাংবাদিক ইউনিয়নের (কেইউজে) সভাপতি মোঃ মুন্সি মাহাবুব আলম সোহাগ, সাধারণ সম্পাদক মোঃ সাঈয়েদুজ্জামান সম্রাট, সহ-সভাপতি মো. হুমায়ুন কবির ও মহেন্দ্র নাথ সেন, যুগ্ম সম্পাদক নেয়ামুল হাসান কচি, কোষাধ্যক্ষ অভিজিৎ পাল, দপ্তর সম্পাদক জয়নাল ফরাজী, প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক নুর হাসান জনি, সদস্য আনোয়ারুল ইসলাম কাজল, আল মাহমুদ প্রিন্স ও বিমল সাহা। অনুরূপ বিবৃতি প্রদান করেছেন বিএফইউজে’র নির্বাহী সদস্য এস এম ফরিদ রানা।

টিভি রিপোর্টার্স ইউনিটি : বিবৃতিদাতারা হলেন খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির সভাপতি মামুন রেজা, সাধারন সম্পাদক সুনীল দাস, সহ-সভাপতি মলি­ক সুধাংশু ও শামসুজ্জামান শাহীন, যুগ্ম-সম্পাদক আমিরুল ইসলাম, কোষাধ্যক্ষ অভিজিৎ পাল, প্রচার-প্রকাশনা ও সাংস্কৃতিক সম্পাদক ইয়াসিন আরাফাত রুমী, নিবার্হী সদস্য মকবুল হোসেন মিন্টু, মুন্সী মাহবুব আলম সোহাগ, রকিবউদ্দিন পান্নু, বাবুল আকতারসহ সদস্যবৃন্দ।

কেআরইউ : বিবৃৃৃতিদাতারা হলেন খুলনা রিপোর্টার্স ইউনিটির (কেআরইউ) সভাপতি এনামুল হক, সহ-সভাপতি কেএম জিয়াউস সাদাত ও আবু হেনা মোস্তফা জামাল পপলু, সাধারণ সম্পাদক মুহাম্মদ নূরুজ্জামান, যুগ্ম সম্পাদক এস এম কামাল হোসেন, কোষাধ্যক্ষ কাজী শামীম আহমেদ প্রমুখ।

নগর ছাত্রলীগ : বিবৃতিদাতারা হলেন খুলনা মহানগর ছাত্রলীগের সভাপতি শেখ শাহাজালাল হোসেন সুজন, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেলসহ খুলনা মহানগর ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

 

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.