খুলনায় সঞ্চয় সপ্তাহ উপলক্ষে র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত

তথ্য বিবরণী

সঞ্চয় সপ্তাহ, ২০১৯ উদযাপন ও উদ্বুদ্ধকরণ কার্যক্রম  উপলক্ষে জাতীয় সঞ্চয় অধিদপ্তরের উদ্যোগে আজ ২৩ ফেব্রæয়ারি থেকে ১ মার্চ পর্যন্ত দেশব্যাপী পালিত হচ্ছে নানা কর্মসূচি। এ উপলক্ষে খুলনায় জেলা সঞ্চয় অফিসের উদ্যোগ গতকাল শনিবার সকালে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণ থেকে বর্ণাঢ্য র‌্যালি বের হয়।  সপ্তাহের এবারের প্রতিপাদ্য ‘সঞ্চয় সমৃদ্ধির সোপান’।

সঞ্চয় সপ্তাহের উদ্বোধন ও র‌্যালি পূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় খুলনার অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মোহাম্মদ ফারুক হোসেন বলেন, সঞ্চয় মানুষকে সমৃদ্ধশালী করে। সঞ্চয়ে বিনিয়োগ অত্যন্ত লাভজনক ও ঝুঁকিমুক্ত। সবাইকে সঞ্চয়ের মানসিকতা থাকতে হবে। সঞ্চয় অর্থনৈতিক ও সামাজিক নিরাপত্তার প্রতীক। সঞ্চয় ছাড়া কোন জাতি উন্নতি করতে পারে না।

পরে প্রধান অতিথির নেতৃত্বে বর্ণাঢ্য র‌্যালি শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় কালেক্টরেট প্রাঙ্গণে এসে শেষ হয়। র‌্যালিতে খুলনা জেলা সঞ্চয় অফিসের সহকারী পরিচালক মোঃ আলাউদ্দিন সহ সরকারি কর্মকর্তা-কর্মচারী, স্কুলের শিক্ষার্থী ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন। উল্লেখ্য, সঞ্চয় সপ্তাহ উপলক্ষে কর্মসূচির মধ্যে রয়েছে উদ্বোধন অনুষ্ঠান, সমাবেশ, র‌্যালি, উঠান বৈঠক, প্রচারাভিযান এবং বিভিন্ন স্কুল-কলেজে উদ্বুদ্ধকরণ সভা।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.