খুলনায় র‌্যাবের ভ্রাম্যমান আদালতে ২ জনকে ৫০ হাজার টাকা জরিমানা

দ. প্রতিবেদক
খুলনায় প্যাথলজি প্রতিষ্ঠান অপরিস্কার রেখে রোগীর জীবন হানির ঝুঁকি সৃষ্টি করা, এক্সরে’তে প্রটেকটিভ শেল্ড এবং স্যাম্পল কালেকশন রুমে এসি না থাকায় দুইজনকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে র‌্যাব-৬ এর ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার সন্ধ্যা থেকে রাত পর্যন্ত এ অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তাহমিদুল ইসলাম।
র‌্যাব-৬’র সহকারী পরিচালক (মিডিয়া ও লিগ্যাল) এএসপি মো. মাহবুব উল আলম জানান, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে টা থেকে রাত ৭টা পর্যন্ত র‌্যাবের একটি আভিযানিক দল, নির্বাহী ম্যাজিস্ট্রেট এর সহযোগীতায় নগরীর সদর থানাধীন ৯৯/২ সাউথ সেন্ট্রাল রোড এলাকায় খুলনা প্যাথলজি’তে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। এসময় প্যাথলজি প্রতষ্ঠিান অপরিস্কার রেখে রোগীর জীবন হানির ঝুঁকি সৃষ্টি করার দায়ে ফিরোজ মাহমুদ (৩৮) নামে একজনকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৫৩ ধারায় ৩০ হাজার টাকা করা হয়। দণ্ডপ্রাপ্ত ব্যক্তি লবণচরা থানাধীন ১০/১ মোক্তার হোসেন রোডের আব্দুল কাদের এর ছেলে।
তিনি আরও জানান, আরেকটি অভিযানে ৯৯/১ সাউথ সেন্ট্রাল রোড এলাকায় লিয়ন ডায়াগনস্টিক সেন্টার এ মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে এক্সরে’তে প্রটেকটিভ শেল্ড এবং স্যাম্পল কালেকশন রুমে এসি না থাকার দায়ে তাজুল ইসলাম (৪০) নামে একজনকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৫৩ ধারায় ২০ হাজার টাকা জরিমানা করা হয়। দণ্ডপ্রাপ্ত তাজুল নগরীর আহসান আহম্মেদ রোডের আব্দুর রব এর ছেলে।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *