February 25, 2024
আঞ্চলিক

খুলনায় রোটারীর বর্ণাঢ্য মেম্বরশীপ সেমিনার অনুষ্ঠিত

খবর বিজ্ঞপ্তি

অত্যন্ত আনন্দঘন এবং উৎসবমুখর পরিবেশে খুলনা অনুষ্ঠিত হয়েছে রোটারি ইন্টারন্যাশনাল (আরআইডি-৩২৮১) ডিস্ট্রিক্ট মেম্বারশীপ সেমিনার-২০১৯। খুলনা মহানগরীর খালিশপুরে অবস্থিত বিএনএস তিতুমীরের ফেয়ারওয়ে মাল্টিপারপাস হলে শুক্রবার বিকাল ৩টা থেকে রাত ১০টা পর্যন্ত উৎসবমুখর পরিবেশে এই বর্ণাঢ্য সেমিনার অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে খুলনা ও বরিশাল বিভাগের ৪৪টি ক্লাবসহ মোট ৫৮টি ক্লাবের প্রায় ছয়শত রোটারিয়ান এই সেমিনারে অংশগ্রহণ করেন। ইভেন্ট সেক্রেটারী রোটা: তানজিমা জেসমিন এর স্বাগত বক্তব্যের মধ্যদিয়ে শুরু হওয়া সেমিনার উদ্বোধন করেন ডিস্ট্রিক গভর্ণর রোটা: এম খাইরুল আলম এবং অনুষ্ঠানটি পরিচালনা করেন ইভেন্ট চেয়ার রোটা: ড. সৈয়দ হাফিজুর রহমান। পবিত্র ধর্মগ্রন্থ থেকে পাঠের পরে সমবেত কণ্ঠে জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে জাতীয় সংহতি প্রকাশ করা হয়। অনুষ্ঠানে রোটারী প্রত্যয় পাঠ করেন রোটা: কাজী সোয়েনা রুশমী।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডিস্ট্রিক গভর্ণর রোটা: এম খাইরুল আলম। সেমিনারে বিষয়ের ওপর বক্তব্য রাখেন পিডিজি জয়নুল আবেদীন, শামসুল হুদা, ড. ইশতাক এ জামান, শ্যাম শওকত, ডিজিএন ব্যারিস্টার মুতাসিন বিল্লাহ ফারুকী, প্রফেসর ড. ইকবাল আহমেদ, টিআইএম নুরুল কবীর, দাতা মাগফুর, আরিফ জেপটিক, ডিস্ট্রিক্ট সেক্রেটারী রোটা: রফিকুল হাসান, ইঞ্জি: এমএ ওহাব প্রমুখ।

অনুষ্ঠানে রোটারী সাউথ এশিয়ান অফিস থেকে রোটারী গভর্নরের আঞ্চলিক প্রতিনিধি রোটারিয়ান জোতিন্দর সিং সরাসরি মাল্টিমিডিয়া কনফারেন্স এর মাধ্যমে বক্তব্য রাখেন এবং রোটারি ইন্টারন্যাশনালের প্রসিডেন্ট মার্ক ডেনিয়েল ম্যালোনী’র শুভেচ্ছা বক্তব্য পরিবেশন করা হয়।

রোটারি ইন্টারন্যাশনাল বাংলাদেশের ডিস্ট্রিক্ট ফেলোশিপ কমিটির চেয়ার রোটারিয়ান ইঞ্জি: এম এ ওহাব উক্ত ভেন্যুতে দুপুরে ফেলোশিপ লাঞ্চের আয়োজন করেন। অনুষ্ঠানে রেজিষ্ট্রেশনকারীদের জন্য রেজিষ্ট্রেশন গিফট, মাল্টি কালার স্যুভেনীর, বৈকালিন জলযোগ, র‌্যাফেল ড্র, সাংস্কুতিক অনুষ্ঠান এবং ফেলোশিপ ডিনারের আয়োাজন করা হয়। খুলনার ঐতিহ্যবাহী রোটারী ক্লাব অব মেট্রোপলিটন এর আতিথেয়তায় এবং খুলনা অঞ্চলের রোটারী নেতৃবৃন্দের সার্বিক সহযোগিতায় খুলনায় এই প্রথম রোটারির একটি মেগা অনুষ্ঠান সফলভাবে সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানে ধন্যবাদ জ্ঞাপন করেন রোটারিয়ান লিডার রোটা: ডা: সৈয়দ আবু সঈদ।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *