খুলনায় রানা সরদার হত্যায় দু’জনকে অভিযুক্ত করে চার্জশীট

দ. প্রতিবেদক
নগরীর সোনাডাঙ্গা এলাকার রানা সরদার হত্যা মামলার দুই মাস সাত দিন পর দু’জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশীট দাখিল করেছে মামলার তদন্ত কর্মকর্তা। গতকাল রবিবার খুলনা মুখ্য মহানগর হাকিমের আদালতে এ চার্জশীট দাখিল করা হয়। পাঁচজনকে আসমি করে মামলা দায়ের হলেও অপর তিন জনের বিরুদ্ধে কোন যোগসূত্র না পাওয়ার দাবি আইও’র। এজন্য তাদের বাদ দেওয়া হয়েছে বলে তিনি জানান।
চার্জশীটভুক্ত আসামিরা হলো- সোনাডাঙ্গা থানাস্থ আলীর ক্লাব ইউসেপ স্কুলের পাশে ডাক্তার দুলালের বাড়ির ভাড়াটিয়া মৃত আকবর গোলদারের ছেলে রাব্বি হোসেন গোলদার ও একই থানা এলাকার বকুল বাগান এলাকার ফরহাদ হোসেন।
সোনাডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মমতাজুল হক জানান, ছুরিকাঘাত করার আগের দিন রাব্বির মোবাইল হারিয়ে যায়। এরপর বাজার থেকে সে একটি ছুরি ক্রয় করে আনে। ঘটনার দিন ২১ মে আলীর ক্লাব সংলগ্ন মাঠে নিয়ে বিচার শালিস হয়। এরপর রানা সরদারের বুকে চাকু ঢুকিয়ে দেয়। আহত হয়ে চিৎকার করতে থাকলে এলাকাবাসী তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এ ঘটনার পর এটি হত্যা মামলায় রূপ নেয়। নিহতের মা বাদী হয়ে রানা সরদারের পরিবারের নামে মামলা দায়ের করে।
তিনি আরও জানান, মামলার আসামি রাব্বি সরদার নিজের দায় স্বীকার করে ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। অপর আসামি ফরহাদ হোসেন রাব্বির বন্ধু। ঘটনার পর খুনি ধারলো ছুরি ফরহাদ হোসেনকে ধরিয়ে দেয় উঠিয়ে রাখার জন্য। পুলিশ তার কাছ থেকে আলামত উদ্ধার করতে সক্ষম হয়। অপর তিন আসামির বিরুদ্ধে পুলিশ কোন যোগসূত্র না পাওয়ায় তাদের এ হত্যা মামলার চার্জশীট থেকে বাদ দিয়েছে বলে তদন্তকারী কর্মকর্তা অনুপ কুমার ঘোষ জানান।

‌দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *