July 19, 2024
আঞ্চলিক

খুলনায় যুবকের খণ্ড-বিখণ্ড লাশ উদ্ধার

দ: প্রতিবেদক

খুলনায় নগরীতে মস্তক ও হাত-পা বিচ্ছিন্ন অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার নগরীর পৃথক স্থান থেকে তিন ব্যাগ ভর্তি লাশের খণ্ডগুলো উদ্ধার করা হয়। তবে নিহত যুবকের পরিচয় সনাক্ত করতে পারেনি পুলিশ।

প্রথমে সকাল সাড়ে ১০টার দিকে নগরীর শের-ই বাংলা রোডের বলাকা ক্লাবের বিপরীতে রাস্তা থেকে পলিথিন মোড়ানো অবস্থায় লাশের বড় অংশ উদ্ধার করা হয়। এরপরে ফারাজিপাড়া এলঅকা থেকে পৃথক ব্যাগে ভর্তি হাত-পা ও মাথা উদ্ধার করা হয়।

খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) এডিসি (সাউথ) এস এম শাকিলুজ্জামান বলেন, সকালে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পলিথিন মোড়ানো অবস্থায় লাশ উদ্ধার করা হয়। তবে, লাশের মাথা, পা ও হাত ছিল না। পরে দুপুরে ফারাজিপাড়াস্থ সমাজসেবা অফিস সংলগ্ন ড্রেন থেকে দুটি ব্যাগে থাকা মাথাসহ অন্যান্য অংশ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, কে বা কারা তাকে হত্যার পর লাশ এখানে ফেলে দিয়েছে।

তিনি আরও জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। কি কারণে এই হত্যাকাণ্ড তা খতিয়ে দেখা হচ্ছে। এদিকে নগরীর গুরুত্বপূর্ণ এলাকায় খণ্ড বিখন্ড লাশ উদ্ধারের পর নগরবাসীর মধ্যে আতংকের সৃষ্টি হয়েছে।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *