খুলনায় মেয়র কাপ কিশোরী ফুটবল টুর্নামেন্ট শুরু আজ

দ: প্রতিবেদক
খুলনায় স্কুলছাত্রীদের অংশগ্রহণে আজ সোমবার থেকে শুরু হচ্ছে ‘মেয়র কাপ কিশোরী ফুটবল টুর্নামেন্ট’। সিটি করপোরেশনের সংরক্ষিত মহিলা আসনের দশজন কাউন্সিলরের তত্ত্বাবধানে ১০টি কিশোরী ফুটবল টিম টুর্নামেন্টে অংশ নেবে। খুলনা জিলা স্কুল মাঠে লিগ পদ্ধতিতে প্রতিদিন বিকাল ৩টায় দুটি করে টিম খেলায় অংশগ্রহণ করবে। গতকাল রবিবার বেলা সাড়ে ৩টায় কেসিসি’র শহীদ আলতাফ মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক এসব তথ্য জানান।
সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক বলেন, জাতীয় পর্যায়ে মহিলা ফুটবলার তৈরির লক্ষ্যে এ টুর্নামেন্ট আয়োজন করা হয়েছে। ইতিমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। খুলনা সিটি করপোরেশন ও জেলা ফুটবল এসোসিয়েশন এ টুর্নামেন্টের আয়োজন করেছে। এছাড়া পৃষ্ঠপোষকতায় রয়েছে ইউনিসেফ। তিনি বলেন, এরপর মেয়র কাপ ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা হবে। বিভিন্ন ওয়ার্ড থেকে ক্রিকেটাররা ওই প্রতিযোগিতায় অংশ নেবে।
জানা যায়, দশটি ফুলের নামে চামেলী, হাসনা হেনা, বেলী, শাপলা, শিউলি, ডালিয়া, পদ্ম, গোলাপ, চন্দ্রমলি­কা ও রজনীগন্ধা ফুটবল টিম টুর্নামেন্টে অংশ নিচ্ছে। আগামী ২৮ জানুয়ারি টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।
সংবাদ সম্মেলনে কেসিসি’র প্যানেল মেয়র মো. আলী আকবর টিপু, মেমরী সুফিয়া রহমান শুনু, কেসিসি’র প্রধান নির্বাহী কর্মকর্তা পলাশ কান্তি বালা, জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের সভাপতি সাইফুল ইসলাম উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.