February 28, 2024
আঞ্চলিক

খুলনায় মাদকবিরোধী গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে মতবিনিময় অনুষ্ঠিত

তথ্য বিবরণী

বাংলাদেশ ফ্রোজেন ফুডস এক্সপোটার্স এসোসিয়েশ খুলনা এর নেতৃবৃন্দের সাথে আইনশৃঙ্খলা পরিস্থিতি ও মাদকবিরোধী গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে মতবিনিময় সভা গতকাল বৃহস্পতিবার বিকালে সার্কিট হাউস মিলনায়তনে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী।

প্রধান অতিথির বক্তৃতায় সংসদ সদস্য বলেন, একটি দেশে মাদক সমস্যার ফলে সবচেয়ে বেশি ক্ষতির সম্মুখীন হয় যুব সমাজ। এর ফলে তাদের শিক্ষাজীবন ব্যাহত হয়। মাদক দেশ ও জাতি ধ্বংস হওয়ার উপক্রম হয়। দেশ ও জাতিকে মাদকের করাল গ্রাস থেকে যে কোন মূল্যে রক্ষা করতে হবে। পরিবার ও সমাজ থেকেই মাদকের বিরুদ্ধে সচেতনতা বৃদ্ধি এবং পরিবারিক বন্ধন দৃঢ় করতে হবে।

খুলনার জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খুলনার পুলিশ সুপার এসএস শফিউল্লাহ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ ইউসুপ আলী এবং মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক মোঃ আবুল হোসেন। অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন বাংলাদেশ ফ্রোজেন ফুডস এক্সপোটার্স এসোসিয়েশ খুলনার সভাপতি কাজী বেলায়েত হোসেন, সহসভাপতি শেখ আব্দুল বাকী, রূপসা উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন বাদশা এবং রূপসা উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরিন আক্তার। এসময় বিভিন্ন মাছ কোম্পানির মালিক ও প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *