February 27, 2024
আঞ্চলিক

খুলনায় বিএমএ, বিপিএমপিএ ও বিপিএইচসিডিওএ মানববন্ধন

 

 

খবর বিজ্ঞপ্তি

ঢাকা কেন্দ্রীয় কারাগারে চরম অবহেলায় ঢাকার ‘মাইন্ড এইড’ হাসপাতালের পরিচালক ডা. নিয়াজ মোর্শেদ এর মৃত্যুর সুষ্ঠু তদন্ত ও বিচার দাবি এবং ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা. জামির মোঃ হাসিবুস সাত্তার এর উপর হামলার ঘটনায় সন্ত্রাসীদের শাস্তির দাবিতে জেলা বিএমএ, বিপিএমপিএ ও বিপিএইচসিডিওএ’র যৌথ আয়োজনে গতকাল বৃহস্পতিবার দুপুর ১.৩০ মিনিটে শহীদ ডা. মিলন চত্ত¡র, সাতরাস্তা মোড়ে নির্ধারিত ‘মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ’ অনুষ্ঠিত হয়েছে।

খুলনা বিএমএ’র সভাপতি ও কেন্দ্রীয় সহ-সভাপতি ডা. শেখ বাহারুল আলম এর সভাপতিত্বে ও খুলনা মেডিকেল কলেজ এর সহকারী অধ্যাপক ডা. উৎপল কুমার চন্দ এর সঞ্চালনায় আয়োজিত মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় দপ্তর সম্পাদক অধ্যাপক ডা. শেখ শহিদুল্লাহ, খুলনা বিএমএর সাধারণ সম্পাদক ডা. মোঃ মেহেদী নেওয়াজ, বিপিএমপিএ ও বিপিএইচসিডিওএ এর খুলনা শাখার সভাপতি ডা. গাজী মিজানুর রহমান, সাধারণ সম্পাদক ডা. মোঃ সওকাত আলী লস্কর, খুলনা বিএমএ এর সাংগঠনিক সম্পাদক ডা. মোঃ মামুনুর রশীদ, প্রচার ও জন-সংযোগ সম্পাদক ডা. সুমন রায়, কার্যকরী পরিষদ সদস্য ডা. এ.টি.এম মঞ্জুর মোর্শেদ, ডা. দেবনাথ তালুকদার রনি ও ডা. সুদীপ পাল প্রমুখ।

উক্ত ‘মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ’ এ বক্তারা ঢাকার ‘মাইন্ড এইড’ হাসপাতালের পরিচালক ডা. নিয়াজ মোর্শেদ মৃত্যুর সুষ্ঠু তদন্ত ও বিচার দাবি এবং ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা. জমির মোঃ হাসিবুস সাত্তার এর উপর হামলার ঘটনায় জড়িত সন্ত্রাসীদের শাস্তি নিশ্চিত করার জোর দাবি জানান।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *