খুলনায় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা পেলেন প্রায় ১৮শ’ শ্রমিক

তথ্য বিবরণী
খুলনা সিটি কর্পোরেশনের উদ্যোগে করোনায় কর্মহীন আটশত ইজিবাইক শ্রমিক, দুইশত সড়ক পরিবহন শ্রমিক এবং সাতশত ৫০ জন নির্মাণ শ্রমিক প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা পেলেন। মানবিক সহায়তার মধ্যে ছিলো জনপ্রতি পাঁচ কেজি চাল।
সোমবার বিকালে খুলনার বয়রাস্থ বিভাগীয় শ্রম দপ্তর প্রাঙ্গণে সাতশত ৫০ জন নির্মাণ শ্রমিকের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ করেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা এবং খুলনা বিভাগীয় শ্রম দপ্তরের পরিচালক মোঃ মিজানুর রহমান। এসময় সাংবাদিক ইউনিয়নের সভাপতি মুন্সি মাহবুব আলম সোহাগ, মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক রণজিৎ কুমার ঘোষ প্রমুখ উপস্থিত ছিলেন।
সকালে ২৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কার্যালয় চত্বরে পাঁচশত ইজিবাইক শ্রমিক এবং নিউমার্কেট বায়তুন নূর জামে মসজিদ চত্বরে তিনশত ইজিবাইক শ্রমিক ও দুইশত সড়ক পরিবহন শ্রমিকের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ করা হয়। খাদ্যসামগ্রী বিতরণকালে কেসিসি’র প্যানেল মেয়র-২ মোঃ আলী আকবর টিপু, কেসিসি’র সংরক্ষিত মহিলা কাউন্সিলর কনিকা সাহা প্রমুখ উপস্থিত ছিলেন।
খাদ্যসামগ্রী বিতরণকালে অতিথিরা বলেন, সরকার কর্মহীন শ্রমিক, অসহায় ও দুঃস্থ মানুষের পাশে রয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সময়ে কোন মানুষ না খেয়ে থাকবে না। প্রধানমন্ত্রী করোনার প্রভাবে কর্মহীনদের কষ্টলাঘবে লাখ লাখ পরিবারকে খাদ্য ও আর্থিক সহায়তা প্রদান করছে।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *