খুলনায় পুলিশের মাদকবিরোধী অভিযানে আটক ৭

অনলাইন প্রতিবেদক

খুলনায় মাদক বিরোধী অভিযানে পুলিশের (ডিবি) হাতে গ্রেফতার হয়েছে ৭ জন । খুলনা ডিবির ফেসবুক পেজের এক বিবৃতি থেকে জানা যায়, গত ১১ জানুয়ারী থেকে ১৪ জানুয়ারী পর্যন্ত বিভিন্ন জায়গায় চলা মাদক বিরোধী অভিযানে গ্রেফাতার হয়েছে এরা। এদের মধ্যে ৩ জন মহিলা এবং ৪ জন পুরুষ। বর্তমান সরকার ক্ষমতায় আসার পর মাদক এর বিরুদ্ধে কঠোর অবস্থান গ্রহণ করে এবং মাদক নির্মূলে সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছে। খুলনার সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক ও খুলনা-২ আসনের এম পি সেখ সালাহউদ্দিন জুয়েল ও খুলনায় মাদক নির্মূলে কঠোর অবস্থান গ্রহণ করে আইন শৃঙ্খলাবাহিনী কে পদক্ষেপ গ্রহনে নির্দেশ দিয়েছেন ।

ডিবি- খুলনা এর ফেসবুকের বিবৃতি

অভিযান-০১ 
আসামী ০১) সুমাইয়া আক্তার তৃষা (১৮), পিতা- শহিদুল ইসলাম, সাং- ধানসাগর, থানা- মোড়েলগঞ্জ, জেলা- বাগেরহাট, এ/পি সাং- সোনাডাঙ্গা আবাসিক, ১০ নং রোড, শামসুর রহমানের বাড়ীর ভাড়াটিয়া, মহিলা মাদ্রাসার সামনে, থানা- সোনাডাঙ্গা মডেল, মহানগর খুলনা, ০২) মোসাঃ বিথী আক্তার (২০), পিতা- মোঃ বজলুর রহমান, মাতা- শিউলী বেগম, স্বামী- সাজ্জাদ হোসেন নয়ন, সাং- কাওরচর, কামারখালী, থানা- বাকেরগঞ্জ, জেলা- বরিশাল, এ/পি সাং- সোনাডাঙ্গা আলীর ক্লাব, দারুল আমান মহল্লা, আঙ্গুর এর বাড়ীর ভাড়াটিয়া,(চামড়া ব্যবসায়ী শহিদুলের বাড়ীর পাশে), থানা- সোনাডাঙ্গা মডেল, মহানগর খুলনা’কে ১১/০১/১৯ খ্রিঃ রাত্র ২১:৩০ ঘটিকার সময় সর্বমোট (০২+০২)= ০৪ (চার) বোতল ফেন্সিডিলসহ আটক করা হয়েছে।


অভিযান-০২
আসামী মুক্তা বেগম (৩০), স্বামী- সাহাবুদ্দিন @ শিমুল খাঁ, সাং- কুলি বাগান, ইস্পাহানি কলোনী, থানা- দৌলতপুর, মহানগর খুলনা’কে ১২/০১/১৯ খ্রিঃ বিকাল ১৬:৪৫ ঘটিকার সময় ১০ (দশ) পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়েছে।


অভিযান-০৩
আসামী মোঃ জাহিদুল ইসলাম (২৩), পিতা- মৃত মোস্তফা হোসেন, সাং- গোয়ালখালী আবগারির পাশে, মিন্টু ড্রাইভারের বাড়ীর ভাড়াটিয়া, থানা- খালিশপুর, মহানগর খুলনা’কে ১২/০১/১৯ খ্রিঃ রাত্র ১৯:৫০ ঘটিকার সময় ২২ (বাইশ) পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়েছে।


অভিযান-০৪
আসামী মোঃ ইসমাইল হাওলাদার @ মনা (৩০), পিতা- হান্নান হাওলাদার, সাং- রেলিগেইট, আবু সুফিয়ান বাজার, বাবুল মিয়ার বাড়ীর ভাড়াটিয়া, থানা- দৌলতপুর, মহানগর খুলনা’কে ১২/০১/১৯ খ্রিঃ রাত্র ২১:০০ ঘটিকার সময় ০৭ (সাত) পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়েছে।

অভিযান-০৫

আসামী ০১) মোঃ আলমগীর কবির (৪৫), পিতা- রমজান আলী, সাং- ছোট বয়রা ইসলামিয়া কলেজ রোড, থানা- সোনাডাঙ্গা মডেল, মহানগর খুলনা, ০২) মোঃ আল আমিন গাজী (২৭), পিতা- মোঃ খোকন গাজী, সাং- ছোট বয়রা মার্কেট রোড, মান্নান সাহেবের বাড়ীর ভাড়াটিয়া, থানা- সোনাডাঙ্গা মডেল, মহানগর খুলনা’কে ১৩/০১/১৯ খ্রিঃ বিকাল ১৫:৩০ ঘটিকার সময় ১০ (দশ) পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়েছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.