May 21, 2024
আঞ্চলিক

খুলনায় পাইপ লাইনে গ্যাস সরবরাহ প্রকল্প বন্ধ করে দেওয়ায় ক্ষোভ

 

খবর বিজ্ঞপ্তি

দক্ষিণ-পশ্চিমাঞ্চলের মানুষ তথা খুলনাবাসির দীর্ঘদিনের প্রাণের দাবি ছিল খুলনায় পাইপ লাইনের মাধ্যমে গ্যাস সরবরাহ করা। পাইপ লাইনে গ্যাস সরবরাহের মাধ্যমে এ অঞ্চলে শিল্প কল-কারখানা গড়ে উঠবে। কিন্তু পরিতাপের বিষয় ২০১০ সালে যেখানে গ্যাস সরবরাহের কথা ছিল সেখানে ২০১৯ সালে এসে এ প্রকল্প সম্পূর্ণরূপে বন্ধ করে দেওয়া হয়েছে।

বিবৃতিতে নেতৃবৃন্দ আরো বলেন, অনতিবিলম্বে এ সিদ্ধান্ত পরিবর্তন করে খুলনায় দ্রæত পাইপলাইনের মাধ্যমে গ্যাস সরবরাহের ব্যবস্থা করতে হবে। অন্যথায় খুলনাবাসিদের সাথে নিয়ে এ সিদ্ধান্তের প্রতিবাদে গণ-আন্দোলন গড়ে তোলা হবে।

বৃহত্তর খুলনা উন্নয়ন সংগ্রাম সমন্বয় কমিটির পক্ষ থেকে এ ঘটনার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে বিবৃতি দিয়েছেন সংগঠনের সভাপতি আলহাজ¦ শেখ মোশাররফ হোসেন, মহাসচিব শেখ আশরাফ উজ জামান, সিনিয়র নেতা আলহাজ¦ শেখ আব্দুল মান্নান, অধ্যক্ষ মো: জাফর ইমাম, আলহাজ¦ এ্যাড. এস এম দাউদ আলী, সহ-সভপতি মো: নিজামউর রহমান লালু, শাহিন জামান পন, শেখ আব্দুল্লাহ, অধ্যাপক মো: আবুল বাসার, মামনুরা জাকির খুকুমনি, মিনা আজিজুর রহমান, যুগ্ম-মহাসচিব এ্যাড. শেখ হাফিজুর রহমান হাফিজ, মো: মনিরুজ্জামান রহিম, মিজানুর রহমান বাবু, মো: আফজাল হোসেন রাজু, মো: মিজানুর রহমান জিয়া, মো: বদিয়ার রহমান (শিক্ষক), শেখ মোহম্মদ আলী, রসু আক্তার, নুরুজ্জামান খান বাচ্চু প্রমুখ।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *