খুলনায় পাঁচ হাজার ৪৩৬ নিম্ন আয়ের মানুষ পেলেন চাল এবং নগদ অর্থ

তথ্য বিবরণী
খুলনা সিটি কর্পোরেশনের উদ্যোগে সোমবার দুপুরে নগরীর ১৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ কার্যালয় সংলগ্ন ঈদগাহ প্রাঙ্গণে চারশত ২৮ জন করোনায় কর্মহীন অসহায়, দুস্থ ও নিম্ন আয়ের শ্রমজীবীদের মাঝে সাত কেজি করে চাল এবং নগদ অর্থ বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক।
খাদ্যসামগ্রী বিতরণকালে সিটি মেয়র বলেন, করোনাভাইরাস সহনীয় পর্যায়ে না আসা পর্যন্ত ত্রাণসামগ্রী বিতরণ অব্যাহত থাকবে। এই মাহমারীতে সরকারের পাশাপাশি সক্ষম ব্যক্তিদের এগিয়ে আসতে হবে। শারীরিক দূরত্ব বজায় ছাড়া করোনাভাইরাস সংক্রমণ থেকে মুক্ত হওয়া সম্ভব নয়।
এসময় মহানগর আ’লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, কেসিসি’র প্যানেল মেয়র মোঃ আমিনুল ইসলাম মুন্না, এ্যাডভোকেট মেমরী সুফিয়া রহমান শুনু, সংরক্ষিত মহিলা কাউন্সিলর আমেনা হালিম বেবি, পারভীন আক্তার, মাহামুদা বেগমসহ স্থানীয় আ’লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
মেয়র নগরীর ৮, ১১, ১২,, ১৩, ১৬, ১৭, ১৮, ১৯, ২০, ২৫ ও ২৬ নম্বর ওয়ার্ডের প্রতিটি ওয়ার্ডে নিম্ন আয়ের শ্রমজীবী চারশত ২৮ জন করে মোট চার হাজার সাতশ আটজনের মাঝে সাত কেজি করে চাল এবং নগদ অর্থ বিতরণ করেন। এছাড়া তিনি প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা কর্মসূচির আওতায় ১২টি ওয়ার্ডের ১২শ শিশুর মাঝে পুষ্টিকর খাদ্য বিতরণ করেন। পুষ্টিকর খাদ্যের মধ্যে ছিলো মাথাপিছু ৩০টি ডিম, চিনি ৫০০ গ্রাম, দুধ ৫০০ গ্রাম ও সুজি ৫০০ গ্রাম।
বিকেলে সিটি মেয়র ২৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কার্যালয় চত্বরে তিনশত দর্জিদের মাঝে চাল, সেমাই ও চিনি বিতরণ করেন। এসময় মহানগর আ’লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, যুবলীগের আহবায়ক মোঃ সফিকুর রহমান পলাশ, মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক রণজিৎ কুমার ঘোষ প্রমুখ উপস্থিত ছিলেন।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *