খুলনায় নারী উদ্যোক্তাদের ফাল্গুন মেলার সময় একদিন বাড়লো

দ. প্রতিবেদক

খুলনার হোটেল র‌্যায়ালে অনুষ্ঠিত ফালগুন মেলার সময় আরো একদিন বাড়ানো হলো। ক্রেতা-বিক্রেতাদের দাবির প্রেক্ষিতে গতকাল সন্ধ্যায় মেলার সময় সূচি বৃদ্ধি করা হয়। মেলা আজ শনিবার শেষ হওয়ার কথা থাকলেও চলবে আগামীকাল রোববার পর্যন্ত। বৃহস্পতিবার সকালে ফালুগুন মেলার শুরু উদ্বোধন করা হয়। খুলনা ক্লাসি গার্ল এই মেলার আয়োজন করেছে।

এদিকে গতকাল সন্ধ্যায় মেলা পরিদর্শন করেন খুলনা মেট্রোপলিটন পুলিশের কমিশনার সরদার রকিবুল ইসলাম। এ সময়ে খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম, সাবেক সভাপতি আহমদ আলী খান, সাধারণ সম্পাদক মামুন রেজা, খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মল্লিক সুধাংশু, আয়োজক সংগঠনের সমন্বয়ক ল্ডিা ফাতেমা তুজ জোহরা, আল জামান ভুইয়া, মফিজ আহমেদ মজুমদার, মোস্তাফিজ রহমান, বরকত, ডা. সুদেবসহ বিশিষ্ঠজনেরা উপস্থিত ছিলেন।

এদিকে প্রতিদিন বিপুল সংখ্যক দর্শনার্থী মেলায় আসছেন। মেলায় মোট ৪০টি স্টল বসানো হয়েছে। বিশেষ করে হাতের তৈরী বিভিন্ন প্রকার পণ্য মেলার স্টলে স্থান পেয়েছে। সন্তোষজনক বিক্রি হওয়ায় খুশি বিক্রেতারা।

উল্লেখ্য, মেলার সুশৃঙ্খল পরিবেশ সুন্দও এবং নিরাপত্তা নিশ্চিত করার জন্য আজ থেকে মহিলা পুলিশছাড়াও অন্যান্য পুলিশ সদস্যরা থাকবেন।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *