খুলনায় দিনভর মোটরসাইকেলে ঘুরিয়ে রাতে বান্ধবীকে গণধর্ষণ

দ: প্রতিবেদক
খুলনায় দশম শ্রেণির এক স্কুলছাত্রীকে তিন বন্ধু মিলে গণধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। অসুস্থ ছাত্রীকে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে। গতকাল সোমবার দিনগত রাতে খুলনার মহানগরের খানজাহান আলী থানাধীন আফিল জুট মিল এলাকার আটরায় এ ঘটনা ঘটে।
অভিযুক্তরা হলেন- রুস্তমের ছেলে সাগর (২২), রেনু মিয়ার ছেলে বিল্লাল (৩০) ও মো. টোকনের ছেলে সফিক (২৬)। এরা সবাই নগরীর আটরার কলাবাগান এলাকার বাসিন্দা। মূল অভিযুক্ত আসামী সাগর। এ ঘটনায় সাগরের বাবা রুস্তমকে জিজ্ঞাসাবাদ করার জন্য আটক করা হয়েছে।
খানহাজান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বলেন, আফিল জুট মিল এলাকার একটি মসজিদের মোয়াজ্জেনের মেয়ে সোমবার সকালে স্কুলে যাবার জন্য বাড়ি থেকে বের হয়। এরপর সাগর নামে এক যুবক তাকে কিছু কেনাকাটা করে দেবার প্রলোভন দেখিয়ে সারাদিন মোটরসাইকেলে করে ঘুরে বেড়ায়। সন্ধ্যার পর আফিল জুট মিল এলাকায় ওই স্কুলছাত্রীকে সাগর, বিল­াল ও সফিক ধর্ষণ করে। পরে খবর পেয়ে এলাকাবাসী মেয়েটিকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। রাতেই স্কুলছাত্রীর বক্তব্য রেকর্ড করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রস্তুতি ও ধর্ষকদের আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি।
এলাকাবাসী জানায়, অভিযুক্ত সাগরের সঙ্গে মেয়েটির কিছুদিন ধরে প্রেমের সম্পর্ক তৈরি হয়েছে। যার সূত্রে ধরে স্কুল পালিয়ে সাগরের সঙ্গে ঘুরতে দেখা যায়।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও পরিচালনা কমিটির সভাপতি জানান, সোমবার ২৮ জানুয়ারি মেয়েটি স্কুলে আসেনি। সাগর মেয়েটিকে জোর করে তুলে নিয়ে বিল্লাল ও সফিকসহ গণধর্ষণ করে। অভিযুক্তদের দ্রুত গ্রেফতার ও শাস্তি দাবি করেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.