February 25, 2024
আঞ্চলিক

খুলনায় চাঞ্চল্যকর নাঈম হত্যায় ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার

গ্রেফতার ইউপি চেয়ারম্যানের স্বীকারোক্তি

 

দ: প্রতিবেদক

খুলনার তেরখাদার চাঞ্চল্যকর নাঈম শেখ (২৬) হত্যায় ব্যবহৃত দেশীয় অস্ত্রসস্ত্র ও দুর্বৃত্তদের ফেলে আসা সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার রাতে নাঈম শেখ হত্যার মূল পরিকল্পনাকারী ও অর্থ জোগানের অভিযোগে ছাগলাদাহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম দ্বীন ইসলামকে গ্রেফতার করা হয়।

আসামীর রিমান্ডে দেওয়া স্বীকারক্তি অনুযায়ী হত্যায় ব্যবহৃত অস্ত্র উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। গতকাল শুক্রবার বিকেলে ছাগলাদাহ ইউনিয়নের গহরডাঙ্গা খাল (উজিরমহল খাল) থেকে দেশী অস্ত্রসস্ত্র উদ্ধার করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক তোফায়েল আহমেদ জানান, নাঈম শেখ (২৬) হত্যায় গ্রেফতারকৃত আসামীর রিমান্ডে দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী হত্যায় ব্যবহৃত অস্ত্র উদ্ধারের অভিযান চালায় গোয়েন্দা পুলিশের একটি টিম। এসময়ে তারা নাঈমের বাড়ীর পিছনের খাল থেকে দা, বল­ম ও দুর্র্বৃত্তদের জুতা উদ্ধার করেছে। এতে মামলার কার্যক্রমে আরো এগিয়েছে বলে তিনি জানান।

উলে­খ্য, গত ৭ আগস্ট রাত সাড়ে ৩টার দিকে খুলনার তেরখাদা উপজেলার ছাগলাদাহ ইউনিয়নের গহরডাঙ্গা গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে নাঈম শেখ নামের এক যুবককে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এ সময় গুরুতর আহত হন নাঈমের বাবা হিরু শেখ (৫৫)। এ ঘটনায় পরদিন ৮ আগস্ট নিহতের মা মাফুজা বেগম বাদী হয়ে ১৭ জনের নাম উলে­খসহ অজ্ঞাত ১০ থেকে ১২ জনের বিরুদ্ধে তেরখাদা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মঙ্গলবার নাঈম হত্যায় মূল পরিকল্পনাকারী ও অর্থ জোগানের অভিযোগে ছাগলাদাহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম দ্বীন ইসলামকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *