খুলনায় চাকরী মেলা শুরু হচ্ছে আজ

দেশের শীর্ষ চাকরীর ওয়েবসাইট বিডিজবস ডট কম এর উদ্যোগে আজ মঙ্গলবার খুলনা নগরীর সোনাডাঙ্গা যুব উন্নয়ন সংলগ্ন ‘বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্স’ এ শুরু হচ্ছে “বিডিজবস ডট কম চাকরী মেলা”। দেশী-বিদেশী ৪০টি প্রতিষ্ঠান এই মেলায় অংশগ্রহন করছে। ২০০ এর অধিক লোকবল নিয়োগ করার উদ্দেশ্যে প্রতিষ্ঠানগুলো এই মেলায় অংশগ্রহন করছে।
দুই দিনব্যাপি এই মেলার প্রথম দিনে (১৯ ফেব্রæয়ারী) প্রতিষ্ঠানগুলো তাদের আগে থেকে ঘোষনা করা পদের বিপরীতে চাকরীপ্রার্থীদের জীবন বৃত্তান্ত সংগ্রহ করবে। দ্বিতীয় দিনে (২০ ফেব্রæয়ারী) বাছাইকৃত আবেদনকারীদেরকে অংশগ্রহনকারী প্রতিষ্ঠান সমূহের মানবসম্পদ বিভাগের প্রতিনিধিরা সরাসরি সাক্ষাৎকার গ্রহন করবেন।
সম্প্রতি খুলনা প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে মেলার সমন্বয়ক বিডিজবস ডট কমের জ্যেষ্ঠ ব্যবস্থাপক মোহাম্মদ আলী ফিরোজ বলেন, চাকরীদাতা এবং সব ধরনের চাকরীপ্রার্থীদের মধ্যে সংযোগ সৃষ্টি করার লক্ষ্যে বিডিজবস ডট কম গত ১৩ বছর ধরে দেশের বিভিন্ন স্থানে চাকরী মেলা আয়োজন করে আসছে। মোহাম্মদ আলী ফিরোজ আরো বলেন, এটা কোন সাধারন চাকরী মেলা নয়। এখানে প্রত্যেকটি প্রতিষ্ঠান কোন পদে লোক নিয়োগ করবে তা আগে থেকেই প্রকাশ করে এসেছে।
খুলনার সব ধরনের চাকরীপ্রার্থীদের জন্য খুলনার স্থানীয় শীর্ষ প্রতিষ্ঠান সমূহের পাশা-পাশি ঢাকা থেকে অনেক বড় বড় প্রতিষ্ঠান এই মেলায় অংশগ্রহণ করছে। সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন বিডিজবস ডট কম খুলনা প্রতিনিধি মো: মুসা হোসেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.