May 30, 2024
আঞ্চলিক

খুলনায় চক্ষু চিকিৎসক সমিতি’র রিজিওনাল কনফারেন্স অনুষ্ঠিত

খবর বিজ্ঞপ্তি

গতকাল বৃহস্পতিবার বাংলাদেশ চক্ষু চিকিৎসক সমিতি (ওএসবি) এর খুলনার বিভাগীয় কনফারেন্স নগরীর সিটি ইন ইন্টার ন্যাশনাল হোটেলে অনুষ্ঠিত হয়েছে। এই উপলক্ষে সিটি ইন হোটেল এর তৃতীয় তলার দুইটি হল রুমে সকাল ৯টা থেকে দিনব্যাপী বৈজ্ঞানিক সেমিনার অনুষ্ঠিত হয়। ২০টির ও অধিক বিষয়ে নিজ নিজ আলোচনা তুলে ধরেন দেশের খ্যাতিনামা চক্ষু বিশেষজ্ঞ চিকিৎসকগণ এবং উপস্থিত চক্ষু বিশেষজ্ঞদের বিভিন্ন প্রশ্নের ও জবাব দেন তারা। রাতে বিভিন্ন শিল্পীদের পরিবেশনা ও দেশের বিভিন্ন স্থান থেকে আসা সর্ব স্থরের চিকিৎসকদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান ভিন্ন এক মাত্রা যোগ করে।

বেলা ১২টায় সংগঠনের কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ এর সভাপতিত্বে উদ্ধোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন এশিয়া প্যাসেফিক একাডেমী অব অপথ্যালমোলজি এর সভাপতি (ইলেক্ট) প্রফেসর আভা হোসেন। আমন্ত্রিত অতিথি ছিলেন সাবেক স্বাস্থ্য বিভাগের মহাপরিচালক ও চক্ষু চিকিৎসক সমিতির সাবেক সভাপতি অধ্যাপক দীন মোঃ নূরুল হক, চক্ষু চিকিৎসক সমিতির মহাসচিব অধ্যাপক মোঃ আব্দুল কাদের, খুলনা বিএমএ’র সভাপতি ডা. শেখ বাহারুল আলম, খুলনা বিএমএ’র সাধারণ সম্পাদক ডা. মোঃ মেহেদী নেওয়াজ এবং খুলনা প্রেস ক্লাবের সভাপতি এস এম হাবিব।

বাংলাদেশ চক্ষু চিকিৎসক সমিতি (ওএসবি) খুলনার বিভাগীয় কনফারেন্স আয়োজক কমিটি-২০১৯ এর  আহবায়ক অধ্যাপক মনোজ কুমার বোস ও বিশিষ্ঠ রেটিনা রোগ বিশেষজ্ঞ এবং ওএসবি এর সাইন্টিফিক উপ-পরিষদ এর চেয়ারম্যান অধ্যাপক ডা. দীপক কুমার নাগ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন এবং আয়োজক কমিটির সদস্য সচিব ডা. মোঃ সালাহ্উদ্দীন রহমতুল্ল্যাহ ধন্যবাদ জানান।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *