খুলনায় উপজেলা পরিষদ নির্বাচনে আ’লীগের মনোনয়ন পেলেন যারা

* ছয়টিতেই বর্তমান চেয়ারম্যান, দুইটিতে সাবেক, একটিতে নতুন মুখ

 

দ: প্রতিবেদক

উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপে খুলনার ৯টি উপজেলায় আগামী ৩১ মার্চ ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। চতুর্থ ধাপে উপজেলাগুলোতে নৌকার প্রার্থী চূড়ান্ত করেছে আওয়ামী লীগ। খুলনার ৯টি উপজেলার মধ্যে ছয়টিতেই বর্তমান চেয়ারম্যানরা মনোনয়ন পেয়েছেন, দুটিতে পেয়েছেন সাবেক দুই চেয়ারম্যান ও একটিতে পেয়েছেন এক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

সূত্র জানায়, খুলনার দাকোপ উপজেলা পরিষদে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আবুল হোসেন। বটিয়াঘাটা উপজেলা পরিষদে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আশরাফুল আলম খান। রূপসা উপজেলা পরিষদে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা কামাল উদ্দিন বাদশা। তেরখাদা উপজেলা পরিষদে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু। দিঘলিয়া উপজেলা পরিষদে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি খান নজরুল ইসলাম। ফুলতলা উপজেলা পরিষদে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আকরাম হোসেন।

এছাড়া পাইকগাছা ও কয়রা উপজেলায় সাবেক দুই চেয়ারম্যানের উপর আস্থা রেখেছে আওয়ামী লীগ। এরা হলেন পাইকগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি গাজী মোহাম্মদ আলী, কয়রা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জি এম মোহসিন রেজা।

বাকি ডুমুরিয়া উপজেলা পরিষদে মনোনয়ন পেয়েছেন গুটুদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তফা সরোয়ার। যিনি টানা দ্বিতীয়বার এ ইউনিয়নে চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন। তাছাড়া তিনি স্থানীয় সরকার মন্ত্রণালয় থেকে ছয়বার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। তিনি খুলনা থেকে প্রকাশিত দৈনিক প্রবর্তন পত্রিকার সম্পাদক।

গত শুক্রবার বিকাল সাড়ে ৪টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারী বাসভবন গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের এক সভা অনুষ্ঠিত হয়। সভায় চতুর্থ ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়োন দেওয়ার জন্য আওয়ামী লীগের প্রাথী বাছাই করা হয়।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.