খুলনায় ইয়াং অটোস’র মাসব্যাপী মেলা শুরু

খবর বিজ্ঞপ্তি

খুলনায় ইয়াং অটোসের মাসব্যাপি মেলা শুরু হয়েছে। মেলায় লিকুইড পেট্রোলিয়াম গ্যাস (এলপিজি) দ্বারা চালিত পরিবেশ দূষণমুক্ত অটোরিক্সা বিক্রি করা হবে। মেলার প্রথম দিনে একজন মুক্তিযোদ্ধার ছেলেকে একটি অটোরিক্সা সম্পূর্ণ বিনামূল্যে দেওয়া হয়েছে।

গতকাল বুধবার দুপুর ১টায় খুলনার গোয়ালখালি এলাকায় ইয়াং অটোসের শো-রুমে মেলার উদ্বোধন করা হয়। উদ্বোধন অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি ইয়াং অটোসের পরিচালক গোলাম সরোয়ার অপু মুক্তিযোদ্ধার ছেলেকে সম্পূর্ণ বিলামূল্য একটি রানার বাজাজ এলপিজি অটোরিক্সা প্রদান করেন।

তিনি বলেন, খুলনাঞ্চলের মান উন্নয়ের কথা চিন্তা করে ইয়াং অটোস বাজারে এলপিজি চালিত অটোরিক্সা নিয়ে এসেছে। এই অটোরিক্সাটি সাধারণ মানুষের সহজলভ্য যাতায়াতের পাশাপাশি চালকের অধিক মুনাফা অর্জনে সহায়তা করবে। এছাড়াও পরিবেশ দূষণ থেকে মুক্ত করে খুলনা শহরকে একটি আধুনিক মডেল শহর হিসেবে রূপান্তিরত করাতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

৮ নং সেক্টরের মৃত বীর মুক্তিযোদ্ধা গোপালচন্দ্র বিশ্বাসের ছেলে হিমাদ্রি বিশ্বাস ইয়াং অটোসের একটি রানার বাজাজ এলপিজি অটোরিক্সা সম্পূর্ণ বিলামূল্য েেপ্য় কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এসময়ে উপস্থিত ছিলেন রানা অটোমোবাইলস লিমিটেডের সিনিয়র অফিসার মোঃ শিহাব উদ্দীন, খুলনা ও বরিশাল বিভাগের সার্ভিস ইঞ্জিনিয়ার আব্দুর রহমান, জনি রহমান, আ: খালেক, মোঃ মুনির সাইদসহ স্থানীন গন্যমান্য ব্যক্তিবর্গ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.