April 16, 2024
আঞ্চলিক

খুলনায় ইভটিজিংয়ের দায়ে ছাত্রলীগ নেতার কারাদণ্ড

দ: প্রতিবেদক

খুলনার ডুমুরিয়ার চুকনগরে এক এসএসসি পরীক্ষার্থীকে ইভটিজিং করায় আহম্মেদ রনি (২৬) নামে ছাত্রলীগের এক নেতাকে এক বছর কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল শনিবার দুপুরে ডুমুরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহানাজ বেগমের ভ্রাম্যমাণ আদালত এ দণ্ড দেন। রনি চুকনগর ডিগ্রি কলেজ শাখার ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক। তিনি কাঁঠালতলার মঠবাড়িয়া গ্রামের ফজলুর রহমান মোল্যার ছেলে। ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় আটলিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান প্রতাপ কুমার রায় জানান, বেশ কিছুদিন ধরে চুকনগর দিব্যপল­ী মাধ্যমিক বিদ্যালয়ের ওই এসএসসি পরীক্ষার্থীকে উত্ত্যক্ত করে আসছিলেন রনি। শনিবার মেয়েটি তার বাবাকে নিয়ে বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে এলে রনি তার সহযোগীদের নিয়ে তাকে উত্ত্যক্ত করতে থাকেন।

এসময় বাধা দিতে গেলে রনি ওই পরীক্ষার্থীর বাবাকে মারধর করে জখম করেন। পরে রনিকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। এসময় সে দোষ স্বীকার করায় বিচারক তাকে এ দণ্ড দেন। তিনি আরও জানান, এর আগেও মেয়েটিকে উত্ত্যক্তের ঘটনায় সালিশি বৈঠক হয়েছে। কিন্তু রনি সুধরায়নি।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *