April 13, 2024
আঞ্চলিক

খুলনায় অস্ত্র-গুলি ও ইয়াবাসহ তিন সন্ত্রাসী আটক : মামলা

 

দ: প্রতিবেদক

খুলনায় ৩টি ওয়ান শুটারগান, ২ রাউন্ড গুলি ও ১৫শ’ পিস ইয়াবাসহ তিন সন্ত্রাসীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। আটকরা হলেন লবনচরা থানাধীন কৃষ্ণনগর এলাকার সেলিম তালুকদারের ছেলে রাসেল তালুকদার (২১), কাদের হাওলাদারের ছেলে ইউসুফ হাওলাদার রিপন (২২) ও একই থানার ফাতেয়াবাদ এলাকার দুলাল হাওলাদারের ছেলে সাগর হাওলাদার (২২)।

ডিবি পুলিশ জানায়, জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ তোফায়েল আহমেদ এর নেতৃত্বে জেলা গোয়েন্দা শাখা, খুলনার সঙ্গীয় ফোর্স মাদক বিরোধী অভিযান ও আসন্ন উপজেলা নির্বচন উপলক্ষে আইন শৃঙ্খলা রক্ষা ডিউটি পরিচালনাকালে রূপসা থানাধীন সেনের বাজার ফেরিঘাট পল্টন সংলগ্ন ফাষ্ট চয়েচ ডিপার্টমেন্টাল ষ্টোর এর সামনে থেকে আসামীদের আটক করে।

জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ তোফায়েল আহমেদ জানান, বুধবার বিকাল ৩ টা ৫৫ মিনিটে আসামীদের গ্রেফতার পূর্বক ১নং আসামী রাসেল তার পরিহিত লুঙ্গির পিছনে গোজা অবস্থা থেকে একটি ওয়ান শুটার গান ২নং আসামী ইউসুফ তার পরিহিত প্যান্টের পিছনের বাম পাশে কোমরে গোজা লোড অবস্থায় একটি ওয়ান শুটার গান এবং ৩নং আসামী সাগর তার পরিহিত প্যান্টের পিছনের বাম পাশে লোড অবস্থায় থেকে একটি ওয়ান শুটার গান সর্বমোট ৩টি ওয়ান শুটারগান ও ২ রাউন্ড গুলি এবং ১,৫০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন।

এ ঘটনায় জেলা গোয়েন্দা পুলিশের এসআই অর্জুন কুমার দাস বাদী হয়ে রূপসা থানার পৃথক ২টি অস্ত্র ও মাদক মামলা দায়ের করেন। আসন্ন উপজেলা নির্বাচন উপলক্ষে আইন শৃঙ্খলা বিঘœ ঘটানোর উদ্দেশে অবস্থান করছিল বলে তিনি জানিয়েছেন।

 

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *