খুলনার জজ আদালতে জামিন পেলেন সাংবাদিক রাশিদুল

ভোটের ফল নিয়ে প্রকাশিত এক প্রতিবেদনের জন্য ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় খুলনা প্রেস ক্লাবের সহসভাপতি ও দৈনিক মানবজমিনের স্টাফ রিপোর্টার রাশিদুল ইসলাম খুলনার জেলা ও দায়রা জজ আদালত থেকে জামিন নিয়েছেন। গতকাল রবিবার আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালতের বিচারক মো. মশিউর রহমান চৌধুরী আগামী ৩ এপ্রিল পর্যন্ত তার জামিন মঞ্জুর করেন।
আদালতে আবেদনের পক্ষে শুনানি করেন খুলনা জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট এমএম মুজিবর রহমান। এসময় অ্যাডভোকেট বজলার রহমান, মাসুদ হোসেন রনি, মশিউর রহমান নান্নু, ইকবাল হোসেন, মাসুম রশিদ, রামপদ পোদ্দার, মোমিনুল ইসলাম, মোমরেজুল ইসলাম, এম এ জলিল, ফজলে হালিম লিটন, তৌহিদুল ইসলাম তুষার, পপি ব্যানার্জী, হাবিবুর রহমান রাজু, মো. নজরুল ইসলাম খান, প্রণব দেবনাথ, লতিফুর রহমান লাবু, মাসুম বিল্লাহ, কামাল হোসেন, আফজাল হোসেন, এবিএম ওমর আলি, এম মাফতুন আলি, জিএম আব্দুল আলিম, মোল্লা হাবিবুর রহমান, আব্দুল হাকিম, অনুরাগ ব্যানার্জী ও মোর্শেদ মঞ্জুরসহ অর্ধশত শুনানিতে অংশ নেয়।
রাশিদুল ইসলামের আইনজীবী এমএম মুজিবর রহমান জানান, “আজ আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত রাশিদুল ইসলামকে আগামী ৩এপ্রিল পর্যন্ত জামিন দিয়েছে।” তিনি গত ২১জানুয়ারি এ মামলায় হাই র্কোট থেকে আগাম জামিন নিয়েছিলেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.