April 25, 2024
আঞ্চলিক

খুলনাকে যেকোন মূল্যে মাদকমুক্ত করতে চাই : কেএমপি কমিশনার

 

দ: প্রতিবেদক

কেএমপি’র ভারপ্রাপ্ত কমিশনার সরদার রকিবুল ইসলাম বিপিএম বলেছেন, খুলনা মেট্রোপলিটন পুলিশ মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে। খুলনা মহানগরীকে যেকোন মূল্যে আমরা মাদকমুক্ত করতে চাই। মাদকসেবী, মাদক ব্যবসায়ী, মাদকের অর্থ লগ্নীকারী ও মাদকের পৃষ্ঠপোষক এই চার শ্রেণীর প্রত্যেককেই প্রচলিত আইনের আওতায় আনা হবে। কাউকে কোন প্রকার ছাড় দেওয়া হবে না।

তিনি আরও বলেন, খুলনা মহানগরীকে মাদকমুক্ত করতে কমিউনিটি পুলিশিং কমিটিসহ এলাকাবাসীর প্রত্যক্ষ সহযোগীতা কামনা করেন। তিনি কমিউনিটি পুলিশিং কমিটির কার্যক্রমকে আরও বেশী গতিশীল করার আহবান জানান।

গতকাল শনিবার সকাল সাড়ে ১০টায় খুলনা মহানগরীর আড়ংঘাটা থানাধীন রায়েরমহল সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে ১৪নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির আয়োজনে মাদক ও সন্ত্রাস বিরোধী র‌্যালী ও সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান অতিথির বক্তৃতাকালে ভারপ্র্রাপ্ত পুলিশ কমিশনার সরদার রকিবুল ইসলাম বিপিএম এসব কথা বলেন।

১৪নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি আবু দাউদ শেখের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ডিসি (উত্তর) মোল­া জাহাঙ্গীর হোসেন, এডিসি (উত্তর) সোনালী সেন, এসি (দৌলতপুর জোন) শেখ ইমরান (অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ ফারুক আহমেদ, কেসিসি’র প্যানেল মেয়র-৩ ও ৩নং সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর মেমরী রহমান শুনু, ১৪নং ওয়ার্ড কাউন্সিলর মোশারফ হোসেন।

সমাবেশে আড়ংঘাটা থানার বিভিন্ন স্কুল, কলেজ ও মাদ্রাসার ছাত্র-ছাত্রী, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীবৃন্দ, সুধীবৃন্দ এবং সাংবাদিকবৃন্দ অংশগ্রহণ করেন।

এর আগে ১৪নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির কার্যালয়ের সামনে থেকে মাদক ও সন্ত্রাস বিরোধী এক বর্ণাঢ্য র‌্যালী শুরু হয়ে রায়েরমহল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে গিয়ে শেষ হয়। মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, যানজটমুক্ত, চাঁদাবাজ ও ভূমিদস্যুমুক্ত খুলনা মহানগরী গড়তে পুলিশ-জনতা কাঁধে-কাঁধ মিলিয়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করে সমাবেশের সমাপ্তি ঘোষণা করা হয়।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *