খুবি শিক্ষক সমিতির দায়িত্ব হস্তান্তর ও গ্রহণ অনুষ্ঠিত

খবর বিজ্ঞপ্তি
খুলনা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির বিদায়ী কমিটির দায়িত্ব হস্তান্তর এবং নবনির্বাচিত নির্বাহী কমিটির দায়িত্ব গ্রহণ উপলক্ষে গতকাল সন্ধ্যা ৭টায় বিশ্ববিদ্যালয়ের মাইকেল মধুসুদন দত্ত অতিথি ভবনস্থ শিক্ষক ক্লাবে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বিদায়ী শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদের সকল সদস্যকে নবনির্বাচিত কমিটির পক্ষ থেকে ফুল ও ক্রেস্ট উপহার প্রদান করা হয়।
অপরদিকে বিদায়ী কমিটির পক্ষ থেকে নবনির্বাচিত শিক্ষক সমিতি কার্যনির্বাহী পরিষদের সকল সদস্যকে ফুল ও ক্রেস্ট দিয়ে বরণ করে নেওয়া হয়। অনুষ্ঠানে বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক এবং ট্রেজারার নবনির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক ও ট্রেজারারকে প্রথা অনুযায়ী ফাইল হস্তান্তরের মাধ্যমে দায়িত্ব হস্তান্তর করেন। অনুষ্ঠানে বিদায়ী কমিটির সভাপতি প্রফেসর ড. আফরোজা পারভীন সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।
নবনির্বাচিত কমিটি আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণের পর কমিটির সভাপতি প্রফেসর ড. মোঃ সারওয়ার জাহান বিদায়ী কমিটিকে ধন্যবাদ জানান এবং নবনির্বাচিত কমিটি বিশ্ববিদ্যালয় শিক্ষকদের কল্যাণে সাধ্যানুযায়ী প্রচেষ্টা চালাবে বলে উল্লেখ করে সকলের সহযোগিতা কামনা করেন। শেষে প্রীতি ভোজের আয়োজন করা হয়।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *