April 19, 2024
আঞ্চলিক

খুবির সহকারী রেজিস্ট্রার সোহরাব হোসেনের স্ত্রীর মৃত্যু : শোক 

 

খবর বিজ্ঞপ্তি

খুলনা বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দপ্তরের সংস্থাপন-৩ শাখায় কর্মরত সহকারী রেজিস্ট্রার শেখ মোঃ সোহরাব হোসেনের স্ত্রী মহুয়া সুলতানা গতকাল বুধবার সকাল সাড়ে ৯টায় দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হয়ে ঢাকার আহসানিয়া মিশন ক্যান্সার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না … রাজিউন)।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ২৭ বছর। মৃত্যুকালে তিনি স্বামী, এক কন্যা ও পিতা-মাতাসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। আজ সকাল ১০টায় দক্ষিণ টুটপাড়া বায়তুল আমান জামে মসজিদের সামনে মরহুমার নামাযে জানাজা শেষে টুটপাড়া কবরস্থানে দাফন করা হবে।

খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দপ্তরের সহকারী রেজিস্ট্রার শেখ মোঃ সোহরাব হোসেনের স্ত্রীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন। এক শোকবার্তায় তিনি মরহুমার রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। অনুরূপভাবে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর সাধন রঞ্জন ঘোষ, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস, সংস্থাপন-৩ এর শাখা প্রধান বেগম সামছুন্নাহারসহ সংশ্লিষ্ট শাখার কর্মকর্তা ও কর্মচারিবৃন্দ শোক প্রকাশ করেছেন। অপর এক পৃথক বিবৃতিতে খুলনা বিশ্ববিদ্যালয় অফিসার্স কল্যাণ পরিষদের সভাপতি শেখ মুজিবুর রহমান ও সাধারণ সম্পাদক দীপক চন্দ্র মন্ডল পরিষদের সদস্য সহকারী রেজিস্ট্রার শেখ মোঃ সোহরাব হোসেনের স্ত্রীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *