খুবির সমাজবিজ্ঞান ডিসিপ্লিনে নবীনবরণ

 

 

 

গতকাল মঙ্গলবার সকাল ১০টায় খুলনা বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান ডিসিপ্লিনে নবীনবরণ উপলক্ষে কবি জীবনানন্দ দাস একাডেমিক ভবনের সামনে থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। প্রধান অতিথি সামাজিক বিজ্ঞান স্কুলের ডিন প্রফেসর মোছাঃ তাছলিমা খাতুনের নেতৃত্বে শোভাযাত্রাটি কবি জীবনানন্দ দাস একাডেমিক ভবনের সামনে থেকে শুরু করে কটকা স্মৃতিস্তম্ভ হয়ে হাদী চত্বর এসে শেষ হয়। এসময় ডিসিপ্লিন প্রধানসহ সংশ্লিষ্ট ডিসিপ্লিনের সকল শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে বিকাল ৩টায় কবি জীবনানন্দ দাস একাডেমিক ভবনের মাল্টিপারপাস রুমে সমাজবিজ্ঞান ডিসিপ্লিন প্রধান প্রফেসর ড. মোঃ আব্দুল জব্বারের সভাপতিত্বে আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সামাজিক বিজ্ঞান স্কুলের ডিন প্রফেসর মোছাঃ তাছলিমা খাতুন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংশ্লিষ্ট ডিসিপ্লিনের প্রফেসর ড. সেলিনা আহমেদ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংশ্লিষ্ট ডিসিপ্লিনের শিক্ষক প্রফেসর ড. আব্দুলাহ আবুসাঈদ খান এবং ধন্যবাদ জ্ঞাপন করেন প্রফেসর ড. মোসাম্মাৎ রওশন আরা।

নবীন শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন শাহ মোহাম্মদ ত্বকী এবং ১৮ ব্যাচের শিক্ষার্থীদের মধ্যে মোঃ আশরাফুল ইসলাম। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এসময় সংশ্লিষ্ট ডিসিপ্লিনের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.