February 25, 2024
আঞ্চলিক

খুবির দুইজন শিক্ষার্থীর ইন্তেকালে ভিসির শোক

খবর বিজ্ঞপ্তি

খুলনা বিশ্ববিদ্যালয়ের রসায়ন ডিসিপ্লিনের অনার্স ২য় বর্ষের ছাত্রী ফাতেহা নূর লিমা গত ১১ আগষ্ট বিকাল ৫ টায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহে …. রাজিউন)। তার বয়স হয়েছিলো ২১ বছর। পরিপাকতন্ত্রে জটিলতার কারনে সর্বশেষ তাকে ঢাকা স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধিন অবস্থায় ইন্তেকাল করেন। ১২ আগষ্ট ঈদের জামাতের পর নামাযে জানাযা শেষে তাকে বরিশালের সুবিদ খালি গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

অপরদিকে একই ডিসিপ্লিনের ১৫ ব্যাচের শিক্ষার্থী অনার্স ডিগ্রি সমাপনকারী কাজী রিফাত মামুন গত ১০ আগষ্ট ভোরে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহে……..রাজিউন)। তিনি কিছুদিন যাবত লিভার জনিত রোগে ভুগছিলো। ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় ইন্তেকাল করেন। ঐদিনই মাগরিববাদ নামাযে জানাযা শেষে নিজ গ্রামের বাড়ি মাগুরা জেলার সীমাখালি গ্রামে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়।

খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান বিশ্ববিদ্যালয়ের রসায়ন ডিসিপ্লিনের শিক্ষার্থী ফাতেহা নূর লিমা এবং অনার্স ডিগ্রি সমাপনকারী ছাত্র কাজী রিফাত মামুনের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। এক শোকবার্তায় তিনি তাদের রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন। অনুরূপভাবে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর সাধন রঞ্জন ঘোষ, সাইটে স্কুলের ডিন প্রফেসর ড. উত্তম কুমার মজুমদার, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস ও রসায়ন ডিসিপ্লিন প্রধান প্রফেসর ড. মোসাম্মাৎ হোসনে আরাসহ সংশ্লিষ্ট ডিসিপ্লিনের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ শোক প্রকাশ করেছেন।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *