April 24, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্টশিক্ষাশীর্ষ সংবাদ

খুবির গণিত ডিসিপ্লিনের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের কমিটি গঠন

সভাপতি আনিস ও সাধারণ সম্পাদক মামুন

খবর বিজ্ঞপ্তি
খুলনা বিশ্ববিদ্যালয়ের গণিত ডিসিপ্লিনের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে আগামী দুই বছরের জন্য ডিসিপ্লিনের ০১ ব্যাচের শিক্ষার্থী ও অর্থ মন্ত্রণালয়ের ইআরডি আইআইএফসির অতিরিক্ত পরিচালক মুন্সী শহীদ আনিসকে সভাপতি এবং ০৪ ব্যাচের শিক্ষার্থী ও খুলনা বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার কার্যালয়ের সংস্থাপন-০৩ শাখা প্রধান উপ-রেজিস্ট্রার মো. আব্দুল্লাহ আল মামুনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। শনিবার ডিসিপ্লিনের অ্যালামনাইদের পুনর্মিলনী অনুষ্ঠানে সকল অ্যালামনাইদের পক্ষ থেকে এ কমিটি ঘোষণা করেন ’৯৯ ব্যাচের শিক্ষার্থী ও বর্তমানে একই ডিসিপ্লিনের শিক্ষক প্রফেসর ড. আরিফুল ইসলাম।
এ সময় আরও উপস্থিত ছিলেন খুলনা বিশ্ববিদ্যালয়ের গণিত ডিসিপ্লিনের অ্যালামনাই ও শিক্ষক, খান বাহাদুর আহছানউল্লা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মাহমুদ আলম, গণিত ডিসিপ্লিন প্রধান প্রফেসর ড. মুন্নুজাহান আরা, সিনিয়র শিক্ষক প্রফেসর ড. মো. রফিকুল ইসলাম, প্রফেসর ড. সর্দার ফিরোজ আহম্মেদ, প্রফেসর ড. আজমল হুদা।
কমিটি ঘোষণার পর নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে অ্যালামনাইদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। একই অনুষ্ঠানে গণিত ডিসিপ্লিনের অ্যালামনাই ও শিক্ষক প্রফেসর ড. মাহমুদ আলম খুলনার খান বাহাদুর আহছানউল্লা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য নিযুক্ত হওয়ায় তাঁকেও ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

দক্ষিণাঞ্চল প্রতিদিন / জে এফ জয়

শেয়ার করুন: